“রিভেঞ্জ” সিনেমায় রোশানের নায়িকা বুবলি

২০১৬ সালে “বসগিরি” সিনেমা দিয়ে বাংলা চলচ্চিত্রে নাম লেখানো শবনম বুবলি সম্প্রতি নানা ঘটনার কারণে বেশ আলোচিত। দীর্ঘ এক বছর আড়ালে থাকার পর বাংলা সিনেমার আলোচিত এই নায়িকা সম্প্রতি কাজ রোশানের সাথে জুটি বেধে কাজ করছেন “চোখ” সিনেমায়। এই ছবির রেশ কাটতে না কাটতেই আবারও রোশানের সাথে জুটি বেধে কাজ করতে যাচ্ছেন বুবলি। এমডি ইকবাল পরিচালিত “রিভেঞ্জ” ছবিতে এই জুটিকে পর্দায় দেখা যাবে।

বছরের শুরুতে এমডি ইকবাল একসাথে “ফাইটার”, “গুলশানের চামেলী” ও “রিভেঞ্জ” নামের তিনটি ছবির মহরত করেন। তিনটি ছবিতে নায়ক হিসেবে অভিনয় করবেন রোশান। কিন্ত নায়িকা হিসেবে কে কাজ করবেন তা জানা যায়নি। এতদিন পরে গতকাল জানা গেল “রিভেঞ্জ” সিনেমায় রোশানের বিপরোতে থাকছেন বুবলী।

রিভেঞ্জ সিনেমায় বুবলির অভিনয়ের বিষয়ে এমডি ইকবাল গনমাধ্যমকে বলে, “নয়টি ছবি প্রযোজনার পর পরিচালক হিসেবে আমি আসছি। তাই চেষ্টা থাকবে সর্বোচ্চ দেওয়ার। এ কারণে নায়িকা বাছাইয়ে অনেক সময় নিলাম। ইতোমধ্যে বুবলীর সঙ্গে আমার চুক্তি সম্পন্ন হয়েছে”। “রিভেঞ্জ” সিনেমা সম্পর্কে তিনি আরও বলেন, “এটি অ্যাকশননির্ভর ছবি। ফলে রোশানের পাশাপাশি বুবলীকেও মারপিটের দৃশ্যে অভিনয় করতে হবে। তিনি এরইমধ্যে এর অনুশীলনও শুরু করেছেন”।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন