সব আল্লাহর ইচ্ছা বলে হাসতে হাসতে প্রিজনভ্যানে উঠলেন রিফাত ফরাজি

চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলার রায় ঘোষণার পর হাসতে হাসতে আদালত থেকে বেরিয়ে প্রিজনভ্যানে উঠেন ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি রিফাত ফরাজি। এ সময় তিনি বলেন, আমরা সব আল্লাহর ওপর ছেড়ে দিলাম। অতীতে যা হয়েছে তা আল্লাহ করেছেন আর ভবিষ্যতে যা হবে সেটাও আল্লাহই করবেন।

আজ বুধবার দুপুর দুইটা ৫৫ মিনিটে আদালত থেকে আসামিদের কারাগারে নেয়ার সময় প্রিজনভ্যানে ওঠান মুহূর্তে এসব কথা বলেন রিফাত ফরাজি। তবে মানুষের কোলাহলের কারণে তার সব কথা বুঝা যায়নি।এ সময় শুধু আল কাইয়ুম ওরফে রাব্বি আকন ব্যতীত বাকি সাজাপ্রাপ্তরা স্বাভাবিক ছিলেন।

২০১৯ সালের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যা করা হয়। পরে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়। ঘটনার পরদিন ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও পাঁচ-ছয়জনের বিরুদ্ধে মামলা করেন রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ। ওই বছরের ১ সেপ্টেম্বর ২৪ জনকে অভিযুক্ত করে প্রাপ্ত ও অপ্রাপ্তবয়স্ক দুইভাগে বিভক্ত করে আদালতে প্রতিবেদন দেয় পুলিশ। এর মধ্যে প্রাপ্তবয়স্ক ১০ জন এবং অপ্রাপ্তবয়স্ক ১৪ জনকে আসামি করা হয়। মামলার চার্জশিটভুক্ত প্রাপ্তবয়স্ক আসামি মো. মুসা এখনও পলাতক।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন