চাটমোহরে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১

পাবনার চাটমোহরের ফৈলজানা ইউনিয়নের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর সোমবার (৫ এপ্রিল) অভিযুক্ত এক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, মো. উদ্দিন ওরফে আলাউদ্দিন (৩০)। তিনি উপজেলার ফৈলজানা ইউনিয়নের বড় দুবলাপাড়া গ্রামের সেকেন আলীর ছেলে। এ ঘটনায় পলাতক আরেক আসামি হলো একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আ. মজিদ (৪০)।

মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম কিশোরীর পিতা পেশায় একজন দিনমজুর। গত ২ এপ্রিল রাত দশটার দিকে ওই কিশোরীকে ঢাকায় তার বড় বোনের কাছে নিয়ে যাওয়ার কথা বলে তার চাচাতো ভাই উদ্দিন ওরফে আলাউদ্দিন ও একইগ্রামের মাজিদ পাবনার চর ভবানীপুর গ্রামে তাদের দূর সম্পর্কের আত্মীয় জনৈক মহিদুল ইসলামের বাড়িতে নিয়ে যায়। ওই দিন রাতে সেখানে পালাক্রমে তাকে ধর্ষণ করে আলাউদ্দিন ও আঃ মজিদ।

পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে পরদিন ৩ এপ্রিল এলাকাবাসীর সহযোগিতায় কিশোরীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে কিশোরীর বাবা। পরে তার কাছ থেকে জানা যায় ধর্ষণের ঘটনা। অবস্থা বেগতিক দেখে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে আলাউদ্দিনের পরিবার।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম জানান, মেয়েটির বাবা বাদী হয়ে সোমবার (৫ এপ্রিল) থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর অভিযান চালিয়ে প্রধান আসামি উদ্দিন ওরফে আলাউদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। পলাতক অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন