রাণীনগর পুলিশ অভিযানে সাজাপ্রাপ্ত, মাদক ব্যবসায়ী, ওয়ারেন্টসহ ৪ জন গ্রেফতার

নওগাঁ জেলার রাণীনগর উপজেলায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত, মাদক ব্যবসায়ী, ওয়ারেন্টসহ ৪ জনকে গ্রেফতার করেছে রাণীনগর থানা পুলিশ। উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ৪জনকে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, উপজেলার সদরের পশ্চিম বালুভরা এলাকায় মাদক বেচা কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ১৬মে বিকেলে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পশ্চিম বালুভরা গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে ধলু ওরফে স্বপন (২৮) কে ৩০ গ্রাম গাঁজাসহ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এদিন সন্ধ্যায় সদরের বিষ্ণপুর এলাকা থেকে ১৪ পিস নেশা জাতীয় এম্পুলসহ আত্রাই উপজেলার ভর তেতুলিয়া গ্রামের মৃত বাহার প্রাং এর ছেলে জুয়েল প্রাং (৩৭) কে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া সোমবার ১৭মে সকালে জিআর ওয়ারেন্ট মূলে উপজেলার কারীগ্রাম কয়াপাড়া গ্রামের আবির আলী সরদারের ছেলে রফা (৪২) কে গ্রেফতার করা হয়। এদিন বিকেলে উপজেলার মিরাট এলাকায় অভিযান চালিয়ে চেক প্রতারণা মামলার পলাতক সাজাপ্রাপ্ত আসামি মিরাট সাহেব বাজার গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে শামীম আল মামুন (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

ওসি আরো জানান, গ্রেফতার ধলু ওরফে স্বপনের বিরুদ্ধে আগের চারটি মাদক মামলা ও জুয়েলের বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে। রবিবার ১৬মে রাতে তাদের দুইজনের বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃত চারজনকে অাজ সোমবার ১৭মে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password