বংশালে রিকশাচালককে মারধর করা ব্যক্তিকে আটক করেছে পুলিশ

রাজধানীরবংশালে রিকশাচালককে মারধর করা ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ব্যাপক সমালোচনার জন্ম দেয়। বংশালে  সুলতান আহমেদ নামে ওই  ব্যক্তি একজন রিকশাওয়ালাকে থাপ্পড় মারছেন। নির্যাতনের একপর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান।

আজ মঙ্গলবার  পুলিশ সদর দফতরের এআই‌জি মো. সো‌হেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন। সো‌হেল রানা বলেন, ‌একজন সংবাদকর্মী আজ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। ভিডিওতে দেখা যায়, আজ দুপুর ১.৩০ এর দিকে রাজধানীর বংশালে ঘটনা ঘটেছে।  নির্যাতনের একপর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারালে পাশ থেকে লোকজন এগিয়ে আসেন।

আটক সুলতানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পুলিশ জানায়, তিনি সেই এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী। তার বিরুদ্ধে উপযুক্ত আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে। পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক সোহেল রানা জানান, ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বংশাল মো. শাহীন ফকিরকে নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনতে নির্দেশ দেন।  ওসির নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে দ্রুততম সময়ের মধ্যে আটক করে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন