কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিকআপভ্যান চালক নিহত

কিশোরগঞ্জ সদর উপজেলার খিলপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় মাসুদ (২৫) নামে এক পিকআপভ্যান চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় হাসান (৩৫) নামে পিকআপভ্যানের এক হেলপার গুরুতর আহত হয়েছেন।শনিবার রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুদ ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার বাতিয়ারা এলাকার চিকু মিয়ার ছেলে। আহত হাসান একই জেলার ও উপজেলার মৌলভীপাড়া এলাকার খসরু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে বৃষ্টি হওয়ায় সড়ক পিচ্ছিল হয়ে পড়ে। রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের খিলপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক সবজিভর্তি একটি পিকআপভ্যানকে ধাক্কা দেয়। এসময় ট্রাক ও পিকআপভ্যান সড়কের পাশে খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপভ্যানের চালক মাসুদের মৃত্যু হয়। 

এ ঘটনায় পিকআপভ্যানের হেলপার হাসান গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে সড়ক পিচ্ছিল থাকায় একই স্থানে রাতে আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে। এছাড়াও আরো দুইটি পিকআপভ্যান দুর্ঘটনায় পতিত হয়।

কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ পরিদর্শক তৌফিকুল ইসলাম তৌফিক বিষয়টি নিশ্চিত করে জানান, পিকআপভ্যান চালক মাসুদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন