ধুনুচি নাচে মালাইকা টক্কর দিলেন অনুরাগকে

হিন্দু ধর্মাবলম্বীর প্রধান উৎসব দুর্গা পূজো।তবে সম্প্রতি করোনাভাইরাসের কারণে সব হিসেব পাল্টে গিয়েছে। ভারতে কোভিডের দ্বিতীয় ধাক্কায় পূজার প্রস্তুতির পরিবর্তে এখন বেড, অক্সিজেন জোগাড়ে ব্যস্ত পূজা কমিটিগুলো।তার মাঝেই শরতের আভাস টেলিভিশনের পর্দায় এনে দিতে চলেছে রিয়ালিটি শো ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’।

সুপার ডান্সার চ্যাপ্টার ফোর এ শুরু থেকেই বিচারক হিসেবে পাওয়া গেছে শিল্পা শেঠিকে। তবে সম্প্রতি তার সম্পূর্ণ পরিবার করোনা আক্রান্ত হওয়ায় এখন আর বিচারকের আসনে দেখা যাচ্ছে না তাকে। তার পরিবর্তে এসেছের বলিউডের আরেক তারকা মালাইকা আরোরা।

 এখন মূলত দমনে হচ্ছে ‘সুপার ডান্সার ফোর’-এর শুটিং। সেখানেই আচমকা মালাইকা পরিচালক অনুরাগ বসুর কাছে ধুনুচি নাচ শেখার আবদার করে বসেন। আর সঙ্গে সঙ্গে রাজি হন অনুরাগও। অনুরাগই  মালাইকাকে শিখাচ্ছেন ধুনুচি নাচ ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই শোয়ের আগামী পর্বের প্রোমো। যেখানে ধুতি-পঞ্জাবি পরে স্টেজে উঠে মালাইকাকে মাটির ধুনুচি হাতে নিয়ে নাচ শেখাতে শুরু করেন অনুরাগ আর তার দেখানো স্টেপ খুব সুন্দর করে ফলো করেন মালাইকা। এখানে ধুনুচি নাচে পরিচালক অনুরাগ বসুকে জোরদার টক্কর দিতে দেখা গেছে মালাইকা আরোরাকে।

মন্তব্যসমূহ (০)


Lost Password