নায়ক মিঠুন কি করোনায় আক্রান্ত ? ফাটাকেষ্ট সত্যিটা নিজেই জানিয়ে দিলেন

করোনায় আক্রান্ত মিঠুন চক্রবর্তী? এই খবরজুড়ে সরগরম সোশ্যাল মিডিয়া। তবে কি সত্যি সত্যি কোভিড পজিটিভ মিঠুন? আসল সত্যিটা কী, জানালেন অভিনেতা নিজেই যা রটে, তার সবটাই কী ঘটে! এক্ষেত্রে রটনা একেবারেই ভুল। করোনায় আক্রান্ত হননি 'মহাগুরু' মিঠুন। নিজেই একথা স্পষ্ট করে জানিয়েছেন তিনি।

মঙ্গলবার আচমকাই রটে যায় করোনায় আক্রান্ত হয়েছেন মিঠুন চক্রবর্তী। এদিন অভিনেতা জানান, একটানা প্রচার চালিয়ে ক্লান্ত তিনি। তাই আপাতত ছুটি কাটাচ্ছেন এই অভিনেতা। গত ৭ মার্চ BJP-তে যোগ দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন মিঠুন। এরপর থেকেই রাজ্যজুড়ে নির্বাচনী প্রচার চালাচ্ছেন তিনি। তাঁর জনসভায় কোনওরকম কোভিড বিধি না মানার অভিযোগ উঠেছে একাধিকবার।

নির্বাচন কমিশনের নির্দেশ সত্ত্বেও করোনা বিধি উপেক্ষা করে মিঠুনের জনসভা ভিড় হয়েছিল বলে অভিযোগ তোলেন বিরোধীরা। প্রসঙ্গত, ভোটের প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন মিঠুন চক্রবর্তী। রবিবার দুপুরে রায়গঞ্জের শিলিগুড়ি মোড় থেকে রোড শো করার কথা ছিল মিঠুনের। কিন্তু, আচমকা শরীর খারাপ হওয়ায় BJP প্রার্থীর রোড শো অসম্পূর্ণ রেখেই কলকাতা ফিরে আসেন মিঠুন।মালদার বৈষ্ণবনগর বিধানসভায় BJP প্রার্থীর হয়ে মিঠুনের প্রচারে ৫০০ জনের বেশি মানুষের সমাগম হওয়ায় আপত্তি জানায় বিরোধীরা। যদিও শুধুমাত্র বিরোধিতা করার জন্যই এসব রটানো হচ্ছে, পালটা দাবি করে BJP।

অভিনেতা করোনায় আক্রান্ত হওয়ার জল্পনা ছড়িয়ে পড়তেই দু'রকম প্রতিক্রিয়া উঠে এসেছে নেটিজেনদের মধ্যে। একপক্ষের দাবি, কোভিড বিধির তোয়াক্কা না করার জন্যই তিনি আক্রান্ত হয়েছেন। অপরপক্ষ অবশ্য বাঙালির প্রিয় হিরোর দ্রুত আরোগ্য কামনা করেছিলেন। যদিও করোনা সংক্রমণ নিয়ে যাবতীয় জল্পনায় জল ঢেলেছেন অভিনেতা।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন