বরিশালে অর্থ সাহায্যের কথা বলে কিশোরীকে ধর্ষণ, গ্রামপুলিশ গ্রেফতার

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় অর্থ সাহায্যের কথা বলে এক কিশোরীকে  ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে গ্রামপুলিশ (চৌকিদার) আবুল কালাম আজাদের  বিরুদ্ধে।এ ঘটনায় মঙ্গলবার পুলিশ তাকে গ্রেফতার করেছে।

অভিযুক্ত আবুল কালাম উপজেলার গারুড়িয়া ইউনিয়নের বান্ডারকাঠী গ্রামের মো. মজিদ মোল্লার ছেলে।  তিনি গারুড়িয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গ্রামপুলিশ পদে আছেন। এর আগে নির্যাতিত ওই কিশোরীর মা সোমবার বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

জানা যায়, অর্থ সাহায্যের কথা বলে গ্রামপুলিশ আবুল কালাম আজাদ ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন।  গত রোববারও ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। পরে বিষয়টি ওই কিশোরী তার মাকে জানায়। এর পর সোমবার নির্যাতিত ওই কিশোরীর মা বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

এ ঘটনায় মঙ্গলবার সকালে ধর্ষক কালামের বিচারের দাবিতে গারুড়িয়া বাজারে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছেন এলাকাবাসী।বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, এ ঘটনায় ধর্ষক আবুল কালাম আজাদকে গ্রেফতার করা হয়েছে।  ধর্ষণের শিকার ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন