সংগীতাঙ্গনের অন্যতম সফল জুটি হাবিব-ন্যানসির নতুন গান

আবারও গান করলেন বাংলা গানের সফল জুটি হাবিব ওয়াহিদ ও নাজমুন মুনিরা ন্যান্সি। এর আগে ওয়াহিদের সঙ্গে গাওয়া অসংখ্য গান জনপ্রিয় হয়েছে ন্যান্সির। এ জুটির গানের মধ্যে রয়েছে “বলে তো দিয়েছি হৃদয়ের কথা”, “ঝরা পাতা”, “পৃথিবীর যতো সুখ”, “দ্বিধা”, “এত দিন কোথায় ছিলে”, “আকাশের ভাঁজে”, “ভালোবাসা হলো না”, “তুমি আমার”, “তুমি যে আমার ঠিকানা”, “কী যে হলো আজ”, “তোমারে দেখিলো” ও “ধীরে ধীরে”। নতুন গানের শিরোনাম বন্ধুরে। আজ ১লা মে রাত ৮টায় হাবিবের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হচ্ছে গানটি। তবে গানটি একেবারে নতুন নয়। এই গানটি গত বছর একাই গেয়ে গানটি প্রকাশ করেছিলেন হাবিব ওয়াহিদ। এবার একবছর পর সেটিতে যুক্ত হলেন ন্যানসি, সঙ্গে নতুন সংগীতায়োজন।

মে দিবসে গানটি রিলিজ হলেও শ্রমিক দিবসের সাথে কোনও সংশ্লিষ্টতা নেই বলে জানিয়েছেব হাবিব ওয়াহিদ। গানটি মুলত ঈদ উপলক্ষে প্রকাশ করা হচ্ছে। গানটি প্রসঙ্গে হাবিব ওয়াহিদ বলেন, “গত বছর গানটি আমি একা করেছিলাম। এবার নতুন করে গাওয়ার পাশাপাশি সম্পূর্ণ নতুন মিউজিক অ্যারেঞ্জমেন্ট করেছি। আমি মনে করি একক গানটি পূর্ণতা পেয়েছে এবারের ডুয়েট ভার্সনে”।

অন্যদিকে গত বৃহস্পতিবার ন্যান্সি তার ফেসবুকে লেখেন, “আগামী শনিবার বন্ধুরে শিরোনামের গানটি হাবিব ওয়াহিদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। আশা করছি প্রতিবারের মতো এবারের গানটিও আপনাদের মন জয় করতে সমর্থ হবে”।  

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন