লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় কৃষক নিহত, আহত ২

লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ইয়াসিন আলী বাবু (৩১) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ সময় ধান মারাইয়ের গাড়ি উল্টে দুইজন কৃষক আহত হন। শনিবার (১মে) সকালে কালীগঞ্জ উপজেলাধীন লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের ভোটমারী রেলষ্টেশন সংলগ্ন ভাকারি ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহত কৃষক ইয়াসিন আলী বাবু ওই উপজেলার ভোটমারী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী গ্রামের গোলাম মোস্তফার ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ধান মারাই করে শ্যালো মেশিন চালিত একটি গাড়ি নিয়ে বাড়ির উদ্দেশ্যে ভোটমারীর দিকে যাচ্ছিল। এ সময় বুড়িমারী ছেড়ে আসা একটি ট্রাক ধান মারাইয়ের গাড়িটিকে ধাক্কা দিলে শ্যালো মেশিন চালিত থ্রী- হুলার (ধান মারাই) গাড়িটি উল্টে যায়।

এতে কৃষক ইয়াসিন আলী বাবু ও তার ছোট ভাই ইমরান এবং একই গ্রামের জাহেদুর রহমান(৩৫) আহত হয়। এদের মধ্যে কৃষক ইয়াসিন আলী বাবু শ্যালো মেশিনের ধান মারাই গাড়ির নিচে পড়ে যান। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে  চিকিৎসক ইয়াসিনকে মৃত ঘোষনা করেন। অপর দুই কৃষক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কালীগঞ্জ থানার  অফিসার ইনচার্জ (ওসি) আরজু মোঃ সাজ্জাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্য ট্রাক ও থ্রি হুইলাটি উদ্ধার করেছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন