লকডাউনে তারকাদের ঈদ

ঈদ মানেই আনন্দ তবে করোনার কারণে গত দুই বছর ধরে সেই আনন্দ পরিপূর্নতা পাচ্ছে না । সাধারণ মানুষদের মতো শোবিজের তারকাদের ক্ষেত্রেও একইরকম। আমাদের শোবিজের জনপ্রিয় শিল্পীরা কীভাবে কাটাবেন এবারের ঈদ দিনটি, কে কোথায় থাকবেন ঈদের ছুটিতে, এ নিয়ে ভক্ত-অনুরাগীদের অনেকেরই আছে গভীর কৌতূহল। বিডি টাইপের আজকের আয়োজনটি সাজানো হয়েছে তারকাদের ঈদের পরকল্পনা নিয়ে।

শাকিব খান : করোনাভাইরাস ভয়ংকর পরিস্থিতীর কথা চিন্তা করে মন ভাল নেই ঢালিউড কিং খান শাকিব খানের। এবার ঈদে কোথাও যাওয়া হবে না শাকিব খানের। এই ঈদে ছেলের সাথে সময় কাটানোর পরিকল্পনা করে রেখেছেন তিনি।

মাহিয়া মাহি : পরিবারের সাথেই ঈদ কাটাবেন মাহিয়া মাহি। ঈদের দিন দুপুর পর্যন্ত বাসাতেই থাকবেন তিনি। এরপর নিজস্ব গাড়িতে গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে যাবেন। সেখানে সপ্তাহ খানিক থাকবেন মাহি। তবে গতবারের মতো এবারও ঈদে করোনা থাকায় আত্মীয় বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা হবে না, কারো বাসায় যেতে পারবেন না, কেউ আসতেও পারবে না ভেবে মনটা খুব খারাপ বর্তমান সময়ের জনপ্রিয় এই নায়িকার।

সিয়াম আহমেদ : লকডাউনে এবারে ঈদ পরিবারের সাথেই কাটাবেন সিয়াম আহমেদ। ঈদ মানেই তো আনন্দ। আর ঈদের মাঝে তার পরিবারের সবাই সুস্থ্য আছেন সেটাই সিয়াম আহামেদের কাছে বড় আনন্দের। সুস্থতা নিয়ে ঈদের আনন্দ কাটাতে চান তিনি।

শবনম বুবলী : সর্ব্বোচ্চ সতর্ক থেকে পরিবারের সাথে ঘরেই ঈদ পালন করার পরিকল্পনা করেছেন বুবলী। সময় পেলে রান্না করতে ভীষন ভালবাসেন এই নায়িকা। এবার ঈদের দিনও রান্না করার প্ল্যান আছে তার। দেশের সবাইকে করোনা থেকে সতর্ক থেকে ঈদ উদযাপন করার আহ্বান করেছেন তিনি।  

মেহেজাবিন চৌধুরী : এবার ঈদে তেমন কোন পরিকল্পনা নেই মেহেজাবিন চৌধুরীর। বাসাতেই পরিবারের সাথে ঈদ পালন করবেন মেহেজাবিন। করোনার ঈদের শুটিং করেননি ছোট পর্দার ব্যাস্ত এই নায়িকা। গতবার ঈদে ইউটিউব চ্যানেলে ভিডিও আপলোড করেছিলেন তিনি তবে এবার তেমনটা করছেন না তিনি।

তানজিন তিশা : তানজিন তিশাও লকডাউন ও করোণার কারণে এবার ঈদের নাটকের শুটিং করেননি। রমজান মাসে রোজা রেখে ও নামজ পড়ে বাসাতেই সময় কাটিয়েছেন তিনি। ঈদের সময়তেও বাসাতেই থাকার ইচ্ছা তিশার।

নিরব : গ্রামের বাড়ি রাজবাড়ীতে ঈদ করবেন চিত্রনায়ক নিরব। এবার ঈদের সময় ওটিটি প্ল্যাটফর্মে নিরব অভিনীত অনন্য মামুনের ‘কসাই’ সিনেমা মুক্তি পাবে। প্রথমবারের মতো অ্যাপসে ছবি মুক্তি পাচ্ছে তাই এটা নিয়ে এক্সসাইটিং ও ভয়ও কাজ করছে তার ।

সাইমন সাদিক : সাইমন সাদিক তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জে ঈদ উদযাপন করবেন। তবে নিজ দায়িত্ববোধ থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালন করার কথা জানিয়েছেন সাইমন এবং সবাইকে স্বাস্থ্যবিধি ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানিয়েছেন তিনি। দ্রুতই এই ক্রান্তিকাল চলে যাবে এমন আশাও করেছেন তিনি।  

মন্তব্যসমূহ (০)


Lost Password