সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম রাবানা চাকমা (১৮)। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলার কাপ্তাই উপজেলার রাইখালী-বাঙ্গালহালিয়া সড়কের পেয়ারা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।এসময় আরও দুজন মারাত্মক আহত হয়। নিহত রাবানা চাকমা রাঙামাটি সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ির এলাকার বাসিন্দা প্রিয়ব্রত চাকমার মেয়ে।সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, তিনজন যাত্রী নিয়ে কাপ্তাই উপজেলা থেকে একটি অটোরিক্সা (সিএনজি) বাঙ্গালহালিয়া ইউনিয়নের দিকেযাচ্ছিল। এসময় সিএনজিটি কাপ্তাই উপজেলার রাইখালী-বাঙ্গালহালিয়া সড়কের পেয়ারা বাগান এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় গাড়িতে থাকা কলেজছাত্রী রাবানাসহ আরও দুজন মারাত্মক আহত হয়। ঘটনাস্থালে মৃত্যু হয় রাবানার।

খবর পেয়ে ছুটে আসে স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কাপ্তাই চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে নিয়ে যায়।কাপ্তাই চন্দ্রঘোনা থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতরা ঝুঁকিমুক্ত। চিকিৎসাধীন রয়েছে। নিহত কলেজ ছাত্রী রাবানার মরদেহ রাঙামাটি মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন