স্পিড বোট মর্মান্তিক দুর্ঘটনায় চালক ইজারাদারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

ফরিদপুরের বাংলাবাজার শিমুলিয়া নৌরুটে স্পিড বোট মর্মান্তিক দুর্ঘটনায় ইজারাদারসহ ৪ জনের বিরুদ্ধে চরজানাজাত নৌ-পুলিশ বাদী হয়ে মামলা করেছে।সোমবার (৩ মে) দিনগত রাতে মাদারীপুরের চরজানাজাত নৌ-পুলিশ ফাঁড়ির এসআই লোকমান হোসেন বাদী হয়ে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটের ইজারাদারসহ স্পিড বোটের মালিক ও চালকসহ ৩ জনের বিরুদ্ধে শিবচর থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন জানান, এই মামলার তদন্তভার নৌ-পুলিশের উপরেই থাকবে। আর গুরুতর আহত অবস্থায় স্পিড বোট চালক পুলিশের নজরদারিতে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য, সোমবার সকাল ৭টর দিকে মুন্সীগঞ্জের শিমুলিয়া থেকে ৩০ জনের মতো যাত্রী নিয়ে একটি স্পিডবোট মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ঘাটে যাচ্ছিল। একটি বালুবাহী বাল্কহেডের সঙ্গে সংঘর্ষের পর বোটটি উল্টে ডুবে যায়।এতে ৩ শিশুসহ ২৬ জন মারা গেছেন। আহতাবস্থায় উদ্ধার করা হয় পাঁচজনকে।

স্পিডবোট দুর্ঘটনায় নিহত ২৬ জনের পরিচয় জানা গেছে এরা হলো- খুলনার তেরো খাদার একই পরিবারের মনির মিয়া ও তার স্ত্রী হিনা বেগম, দুই মেয়ে রুমি আক্তার ও সুমী আক্তার। ফরিপুরের বোয়ালমারী উপজেলার ইয়ামিন (২), বরিশাল বন্দরের আনোয়ার চৌকিদার (৫০), মাদারীপুরের শ্রীনদীর মাওলানা আঃ আহাদ, চাঁদপুরের উত্তর মতলবের মো. দেলোয়ার হোসেন, নড়াইল লোহাগড়ার যুবায়ের মোল্লা (৩০), কুমিল্লার তিতাস থানার জিয়াউর রহমান (৩৮), কুমিল্লার দাউদকান্দির কাউসার আহমেদ (৪০), কুমিল্লার দাউদকান্দির রুহুল আমিন (৩৫), মাদারীপুরের শিবচরের শাহাদাত হোসেন (৪২), মুন্সীগঞ্জের সাগর শেখ (৪১), ফরিদপুরের বোয়ালমারী উপজেলার আরজু সরদার (৪০), মাদারীপুরের রাজৈর উপজেলার তাহের মীর (৩৫), বরিশালের মেহেন্দীগঞ্জের সাইদুর হোসেন (২৭), বরিশালের মেহেন্দীগঞ্জের রিয়াজ হোসেন (৩৩), ঢাকা পীরেরবাগ ছাপরা মসজিদ এলাকার খোরশেদ আলম, ঝালকাঠির নলছিটি উপজেলার নাসিরউদ্দিন (৪৫), পিরোজপুর সদরের বাপ্পি (২৮), ভান্ডারীয়ার জনি অধিকারী (৩৫), বরিশালের মনির হোসেন (৩৫), বরিশালের আলাউদ্দিন (৪৪)। এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল ৫টা) স্বজনদের দেখানো মতে সব মৃতদেহ শনাক্ত করা গেছে। স্বজনদের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে বলে কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন সেরনিয়াবাদ । 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন