বস্তুনিষ্ঠতা হারিয়েছে আল জাজিরা : আ জ ম নাছির

‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ শিরোনামে প্রতিবেদনটি প্রচার করে আল জাজিরা টেলিভিশন বস্তুনিষ্ঠতা ও ভাবমূর্তি হারিয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি বলেন, এর শিরোনামের সঙ্গে সংবাদের কোনো মিল নেই।

বুধবার চট্টগ্রাম নগরীর উত্তর পাহাড়তলী ওয়ার্ডে নবনির্বাচিত কাউন্সিলর জহুরুল আলম জসিমের দায়িত্বগ্রহণ উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নাছির বলেন, রিপোর্টের শিরোনাম দিয়েছে ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ আর সংবাদটি সেনাপ্রধান ও তার পরিবারের বিরুদ্ধে। এটি নিছক ব্যক্তিগত আক্রোশ এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত একটি রিপোর্ট। এ রিপোর্টের মাধ্যমে বাংলাদেশে আল জাজিরার গ্রহণযোগ্যতা অনেকাংশেই কমেছে। এমনকি তাদের বস্তুনিষ্ঠতা ও নিরপেক্ষতা নিয়ে বিশ্বব্যাপী সমালোচনা হচ্ছে। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর জহুরুল আলম জসিম। উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য ইলিয়াস খানের সভাপতিত্বে ও শামীম আহমেদ সুমনের সঞ্চালনায় সুধী সমাবেশে বক্তব্য রাখেন আকবর শাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সহসভাপতি নেওয়াজ আহমদ, পাহাড়তলী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন মাসুম প্রমুখ। 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন