নওগাঁর নিয়ামতপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

নওগাঁর নিয়ামতপুরে ভারত পাহান (২১) নামের ক্ষুদ্র নৃ গোষ্ঠীর এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সুবল পাহান (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভারত পাহান উপজেলার চন্দননগর ইউনিয়নের বুধুরিয়া গ্রামের মৃত হারান পাহানের ছেলে। আটক সুবল পাহান জেলার মহাদেবপুর উপজেলার দোপাড়া গ্রামের মৃত বিনয় পাহানের ছেলে।

এর আগে সকালে ভারত পাহানের বোন চঞ্চলা বাদী থানায় হত্যা মামলা দায়ের করেন।মামলার এজাহার সূত্রে জানা যায়, ৫ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে সুবল পাহান ও ভারত পাহান মদ পান করে বাড়ি আসে। এ সময় বোন চঞ্চলা তার ভাইকে বকাঝকা করেন। এ কারণে ভারত পাহান পুনরায় সুবল পাহানের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে যান। রাত সাড়ে ১০টার দিকে পাশের গ্রাম সোনারপাড়ায় রঘুনাথ পাহানের বাড়ির পশ্চিম পাশে ভারত পাহান রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার পরিবারে খবর দেন।

পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ভারত পাহানকে রক্তাক্ত ও মৃত অবস্থায় পায়।নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উভয়ের মধ্যে বাগবিতণ্ডার কারণে সংঘর্ষ হয়। সুবল প্রাথমিকভাবে হত্যার দায় স্বীকার করেছে। সুবলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন