১২ বছর বয়সী স্কুল ছাত্রীকে ঘরের বারান্দা থেকে তুলে নিয়ে গণধর্ষণ!

সিলেটের বিয়ানীবাজারে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ঘরের বারান্দা থেকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে দুই যুবক। পরে অজ্ঞান অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে বাড়ির লোকজন।এলাকাবাসী দুই ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। আটককৃতরা হলেন বাহাদুরপুর দক্ষিণ ঠিকরপাড়া গ্রামের মৃত ছাইদ আলীর পুত্র ফয়ছল আহমদ পেটলা ও উত্তর গাঙপার এলাকার মৃত আব্দুর খালিকের পুত্র মিশুক আহমদ।

মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর ঠিকরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বুধবার তাদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেছেন ওই স্কুলছাত্রীর পিতা।জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে ঘরের বারান্দায় নলকূপ থেকে পানি নিতে বের হলে ১২ বছর বয়সী ওই শিশুকে জোরপূর্বক তুলে পাশের একটি নির্জন জায়গায় নিয়ে ওই দুই যুবক পালাক্রমে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় রেখে পালিয়ে যায়। এ সময় বাড়ির লোকজন খোঁজাখুঁজি করে অজ্ঞান অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

এ ঘটনা জানাজানি হলে স্থানীয়রা ধর্ষকদের আটক করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় যুগান্তরকে জানান, অভিযুক্ত দুই ধর্ষককে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন