কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত ১১

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কুকুরের কামড়ে নারী ও শিশুসহ অন্তত ১১ জন আহত হয়েছেন। আজ শনিবার উপজেলার মোগড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে একটি কুকুরই সবাইকে কামড়ায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকার লোকজন কুকুরটিকে ধরতে পারেনি। 

কুকুরের কামড়ে আহতরা হলেন নয়াদিল গ্রামের ইব্রাহিম (১৩), জুনাইদ (১৪), রুহুল আমিন (৭), মারিয়া (৭) ও চর নারায়ণপুরের মুন্নী (৩), তামিম (৯), ইয়াছিন (৯), নূরজাহান (৫০), মোরশেদ মিয়া (৬০), খোরশেদা (৫০), মালেকা (৪০)। 

আহত ওই ১১ জনের মধ্যে কয়েকজনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাসপাতাল সংশ্লিষ্টরা। রতন খা নামে এক প্রত্যক্ষদর্শী জানান, বেলা ১১টার দিকে একটি কুকুর প্রথমে তামিম নামে ছেলেটিকে কামড় দেয়। এসময় তিনি এগিয়ে গিয়ে দেখেন কুকুরটি একটি ঘোড়াকে কামড় দেয়। ঘোড়ার লাথি খেয়ে ওই কুকুর আরও এক শিশুকে কামড়ায়। একে একে অন্তত ১০-১২ জনকে কামড়িয়ে আহত করে কুকুরটি। 

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও শ্যামল কুমার ভৌমিক জানান, হাসপাতালে ১২ জনের মতো এসে চিকিৎসা নেন। গুরুতর আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিতে বলা হয়েছে বলেও জানান তিনি। 

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন