এবার ঈদে ব্যাতিক্রমী 'ইত্যাদি'

এবার ঈদে ব্যাতিক্রমী  'ইত্যাদি'
MostPlay

গত তিন দশক ধরে বাংলাদেশের মিডিয়ায় ঈদ আর ইত্যাদি যেন এক সুতোয় গাথা। সময়ের সাথে সাথে একটি অনুষ্ঠানের প্রতি মানুষের আগ্রহ কমে গেলেও সেটি ইত্যাদির ক্ষেত্রে কোনভাবেই প্রযোজ্য নেই। বাংলাদেশের শহর থেকে গ্রাম সকল এলাকার লোক অপেক্ষায় থাকে কবে ইত্যাদি প্রচার হবে সেই আশায় থাকে। আর ঈদ আসলেতো কোন কথাই নেই। এবার ঈদেও প্রচার করা হবে ‘ইত্যাদি’। তবে করোনার কারণে ব্যাতিক্রমভাবে আয়োজন করা হয়েছে জনপ্রিয় এই অনুষ্ঠানটির।

প্রতি ঈদেই গ্যালারি উপচে পড়া হাজার হাজার দর্শকের মুখরিত মঞ্চে হানিফ সংকেত দর্শকদের জানান ঈদ মোবারক এবং সাদর সম্ভাষণ। থাকে বর্ণাঢ্য আয়োজন। এবার সেই চিরচেনা চিত্রে কিছুটা ব্যতিক্রম ঘটবে। হানিফ সংকেতের ফেসবুক পেজে নতুন ‘ইত্যাদি’র আভাস দেয়া হলো। ধারণা করা হচ্ছে, এবার দর্শক গ্যালারি ফাঁকা রেখেই অনুষ্ঠিত হবে ‘ইত্যাদি’। যদি এমনটা হয় তবে তা হবে ‘ইত্যাদি’র জন্য নতুন কিছু। দর্শকের জন্যও এই ‘ইত্যাদি’ স্পেশাল হয়ে থাকবে।

ইতিপূর্বে প্রচারিত ঈদের কয়েকটি পর্ব থেকে সংকলন করে ভিন্নভাবে সাজানো হয়েছে এবারের ‘ইত্যাদি’। শুধু সংকলিতই নয়, শুরুতে এবং শেষে রয়েছে বিশেষ চমক। যা নতুনভাবে ধারণ করে সংযোজন করা হয়েছে এই বিশেষ পর্বে। বরাবরের মতো এবারও ‘ইত্যাদি। শুরু করা হয়েছে সেই একই গান দিয়ে- ‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশীর ঈদ’।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কস্মেটিকস্ লিমিটেড। বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর একযোগে প্রচারিত হবে এটি।

মন্তব্যসমূহ (০)


Lost Password