বিনোদন

সৃজিত-মিথিলার বিয়ে ২২ ফেব্রুয়ারি!

ভারতের বাংলা সিনেমার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করতে যাচ্ছে বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা

বেশ কয়েক মাসে ধরেই ভারতের বাংলা সিনেমার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে দু’জন সম্পর্কটাকে বরাবরই বন্ধুত্ব বলে দাবি করে আসছেন। এবার শোনা যাচ্ছে সব জল্পনার অবসান ঘটিয়ে নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

সৃজিতের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম এমনটি জানিয়েছে। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে প্রকাশিত সংবাদে জানানো হয়, নতুন বছরের ২২ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

বন্ধুদের একটি অনুষ্ঠানে মিথিলা ও সৃজিতের প্রথম দেখা হয়। এরপর থেকে তারা নিয়মিত ফেসবুকের মাধ্যমে যোগাযোগ রাখেতে শুরু করেন। সেখান থেকেই তৈরি হয় ঘনিষ্ঠতা।

সৃজিতের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে অর্ণবের একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতাও গিয়েছেন মিথিলা।

এদিকে গুঞ্জন রয়েছে, মিথিলার পরিবারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিক আলোচনা করতে বর্তমানে ঢাকায় আছেন সৃজিত। তবে বিষয়টি ভারতীয় সংবাদমাধ্যমের কাছে অস্বীকার করেননি তিনি। বলেন, ‘এটা সত্যি না। মিথিলার পরিবারকে আমি অনেকদিন ধরে চিনি। তার পরিবারের সঙ্গে দেখা করতে আমার বিশেষ কোনো কারণের প্রয়োজন নেই।’

আর বিয়ে প্রসঙ্গে সৃজিত বলেন, ‘বিয়ে নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাচ্ছি না।’

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার ব্যক্তিগত কিছু ছবি ফাঁস হয়ে যাওয়ায় পর চারপাশ সমালোচনায় মুখর হয়ে উঠেছিল। এই ঘটনায় সাইবার অপরাধ বিভাগে আনুষ্ঠানিকভাবে অভিযোগও জানান মিথিলা। তখন তার পাশে থাকার ঘোষণা দেন সৃজিত মুখার্জি।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তান রয়েছে। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close