সিলেট

সিলেটে বিএনপি প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসচিব আটক!

সিলেট সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসচিব মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে গ্রেফতার করেছে পুলিশ। আজ রাত ৯টার দিকে নগরীর মীরবক্সটুলা এলাকা থেকে বিএনপির কেন্দ্রীয় ক্ষুদ্রঋণ বিষয়ক সহ-সম্পাদককে গ্রেফতার করা হয়।

নগর পুলিশের কোতোয়ালী থানার ওসি মোশাররফ হোসেন জানান, গত বৃহস্পতিবার রাতে নগরীর চৌকিদেখীতে বদর উদ্দিন আহমদ কামরানের একটি নির্বাচনী কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটনায় মামলা হলে আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়। মামলাটি করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন।সেখানে বিএনপির ৬৫ নেতাকর্মীর নামোল্লেখ করা হয়।

এর আগে গত ২১ জুলাই আব্দুর রাজ্জাকের বাসায় অভিযান চালায় পুলিশ। তাকে না পেয়ে ছেলে রুমন রাজ্জাককে বাসা থেকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ।

সিসিক নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির বিরুদ্ধে এখনও পর্যন্ত চারটি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় দলটির দুই শতাধিক নেতাকর্মীকের আসামি করা হয়েছে। ইতিমধ্যে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। দুটি মামলায় বিএনপি নেতাকর্মীরা জামিন নিয়েছেন।

এদিকে এ ঘটনায় বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী রাত ১০টার দিকে তার প্রধান নির্বাচনী ক্যাম্পে জরুরি সংবাদ সম্মেলন ডেকে আব্দুর রাজ্জাককে মুক্তি দেয়ার দাবী তুলেছেন।

Close