বিনোদন

যেভাবে ফাঁ’স হয় মিথিলার নুড ছবি

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। একটা সময় অভিনয় দিয়ে আলোচনায় থাকলেও এখন এ মাধ্যমে তাকে খুবই কম দেখা যায়।
তবে তাহসানের সঙ্গে বি’চ্ছেদের পর সাম্প্রতিক সময়ে বিভিন্ন ইস্যুতে আলোচনায় এসেছেন এবং হয়েছেন সমালোচিতও। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলো মিথিলার অন্তরঙ্গ ছবি। সোমবার একটি ফেসবুক গ্রুপে ছবিগুলি পোস্ট করা হলে মুহুর্তেই তা ভাইরাল হয়।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে নাট্য পরিচালক ও অভিনেতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে আপত্তিকর অবস্থায় রয়েছেন মিথিলা।
একটি ছবিতে ফাহমিকে চু’ম্বন করছেন মিথিলা এবং অন্য ছবিতে একই বিছানায় পাশাপাশি দেখা যায় এ দুজনকে। ছবিগুলি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে অনেকেই নানা রকম মন্তব্য ছুড়ছেন মিথিলার দিকে।

মঙ্গলবারও সামাজিক যোগাযোগ মাধ্যম তথা ফেসবুকের টাইমলাইন থেকে টাইমলাইনে ঘুরছে অভিনেত্রী মিথিলা ও নির্মাতা ইফতেখার ফাহমির আরো নতুন কিছু অন্তরঙ্গ ছবি।

যা ইতোমধ্যে দেশব্যাপী ভাইরাল হয়ে গেছে। এ ঘটনার পর সোমবার (৪ নভেম্বর) রাত ১১টা ৪৩ মিনিটের পর থেকে ফেসবুকে পাওয়া যাচ্ছে না মিথিলাকে।
জনপ্রিয় এই অভিনেত্রীর ফেসবুক আইডি’টি ডিঅ্যাক্টিভেট দেখাচ্ছে। এ খবর লেখা পর্যন্ত সামাজিক যোগযোগমাধ্যমের ফেসবুকে মিথিলা না থাকলেও, তার ইন্সটাগ্রাম আইডি’টি অ্যাকটিভ দেখা গেছে।

যেখানে তার প্রায় ১.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে। এদিকে, এ বিষয়ে মিথিলা বলেন, এটা অ’স্বাভাবিক কোনো ছবি না। এই কথা বলেই নাকি তিনি ফোনটি কেটে দেন। এ বিষয়ে মুখ খুলেছেন পরিচালক ইফতেখার ফাহমিও।

তিনি একটি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।

মিথিলা এটাকে ‘অ’স্বাভাবিক কোনো ছবি না’ বলে মন্তব্য করলেও এটিকে ইঙ্গিত করে অন্য এক অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা মন্তব্য করেছেন। এ নিয়ে তিনি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

প্রভা লিখেছেন- ‘কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করা, এথিকালি কোন রাইট আপনি রাখেন না; বি’কৃত মানসিকতার আ’মূল পরিবর্তন হোক….’।

উল্লেখ্য, সোমবার ‘টেক বিনোদন’ নামের একটি ফেসবুক গ্রুপ থেকে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁ’স হয়েছে। দেশের একটি জনপ্রিয় গণমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close