রাজনীতি

যেই অপরাধ করুক, কেউ ক্ষমা পাবে না: তোফায়েল যেই অপরাধ করুক, কেউ ক্ষমা পাবে না:বাণিজ্যমন্ত্রী তোফায়েল

আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যেই অপরাধ করুক, কেউ ক্ষমা পাবে না। এজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

রবিবার দুপুরে ভোলায় নিজ বাসভবনে সদর উপজেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারদের উদ্দেশে তিনি বলেন, টিআর, কাবিখা, ভিজিএফ, ভিজিডি এগুলো সততার সাথে বাস্তবায়ন করতে হবে।

দলীয় শৃঙ্খলার কথা তুলে ধরে তিনি বলেন, ভোলা আওয়ামী লীগের মডেল জেলা। এই ভোলাকে অন্যরা অনুসরণ করবে। কারণ এখানে ওয়ার্ড কমিটি সুন্দর, ইউনিয়ন কমিটি সন্দর, উপজেলা ও জেলা কমিটি সুন্দর। প্রতিটি কমিটিই অত্যন্ত চমৎকার। এখানে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করছে।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল বলেন, ভোলায় একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। শিগগিরই ২৫০ শয্যার হাসপাতাল চালু হবে। এছাড়া আজাহার ফাতেমা নামে বাংলাবাজারে একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার করার প্রক্রিয়া দ্রুত এগিয়ে যাচ্ছে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close