খেলাধুলা

মাশরাফিকে আরো দুই তিন বছর চান তামিম

আরো দুই থেকে তিন বছর মাশরাফি বিন মুর্তজাকে জাতীয় দলে দেখতে চান তামিম ইকবাল। ড্রেসিং রুমে তাঁর উপস্থিতি অনেকের জন্যই অনুপ্রেরণার। সময় সংবাদকে এমনটাই জানান তামিম।

বাংলাদেশের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। পরিসংখ্যান অন্তত তাই বলে। ক্যারিয়ারের সায়াহ্নে থাকা মাশরাফি, ক্রিকেট পরবর্তী জীবন নিয়েও পরিকল্পনা করেছেন। নাম লিখিয়েছেন রাজনীতিতে। তাই বাংলাদেশ দলের সঙ্গে তার সম্পর্কটাও হয়তো শেষের পথে। কিন্তু সতীর্থরা তেমনটা চান না। মাশরাফি নিরাশায় আশার দিশারী। বিপদে নির্ভরতার প্রতীক। অধিনায়ককে তাই বিশ্বকাপের পরেও দলে দেখতে চান তামিম ইকবাল।

‘আমি তো আশা করবো, উনি আরো দুই তিন বছর বছর খেলুক। শুধু ক্যাপ্টেন হিসেবেই না, উনার পারফরম্যন্সও যদি দেখেন তাহলেও উনার নাম্বারটাই কথা বলে। একটা সময় সবাইকেই ক্রিকেট ছাড়তে হয় কিন্তু আমি এখনি ওটা নিয়ে ভাবতে চাচ্ছি না। কারণ, আমি জানি তিনি দলের জন্য কতটা গুরুত্বপূর্ণ। আর স্পেশালি ব্যক্তিগতভাবে আমার নিজের জন্যও উনি গুরুত্বপূর্ণ।’

মাশরাফি এখন অনেক ব্যস্ত। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) এমপি হিসেবে শপথ নিয়েছেন। একদিন পরই রংপুরের অধিনায়ক হিসেবে নামছেন বিপিএলে। অপরদিকে দেশের সফলতম ব্যাটসম্যান তামিম ইকবাল নেতৃত্ব দেবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে।

এ বিভাগের আরো খবর

Close