খেলাধুলা

ভোলায় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ভোলার চরফ্যাসন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর স্টুন্ডেন্ট ক্লাব আরএসসি’র আয়োজনে চতুর্থ বারের মত অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেরেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

সোমবার(৭অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে শশীভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে এই জমকালো ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রার্নাসআপ দলের মাঝে পুরস্কার বিতরন করেন সাবেক সংসদ সদস্য,মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের সুযোগ্য সন্তান ভোলা-৪,চরফ্যাসন মনপুরা এলাকার সংসদ সদস্য সাবেক উপ-মন্ত্রী যুব ও ক্রীঢ়া মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ জয়নাল আবেদীন আখন,সাবেক উপজেলা চেয়ারম্যান সাহেদ আলী মিয়াসহ চরফ্যাসন ও শশীভূষণ থানার আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের নানা উন্নয়নের সাথে ক্রিঢ়া ক্ষেত্রের ব্যাপক উন্নয়নের প্রসঙ্গ উল্লেখ করে লেখাপড়ার পাশাপাশি যুবসমাজকে খেলাধুলায় সম্পৃক্ত হওয়ার আহব্বান জানান। এসময় তিনি মাদকমুক্ত সমাজ গড়ার ক্ষেত্রে খেলাধুলার গুরুত্ব তুলে দরে খেলাধুলার প্রতি শিক্ষার্থীদের আগ্রহী করে তুলতে সকলকে এগিয়ে আশার আহব্বান জানিয়েছেন।

ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন শশীভূষণ শিশু শান্ত ফুটবল একাদশ বনাম গজারিয়া ফুটবল একাদশ। শশীভূষণ শিশু শান্ত ফুটবল একাদশকে ট্রাইবেকারে ৪-২ গোলে পরাজিত করে গজারিয়া ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলাটি পরিচালনা করেন শশীভূষণ থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোঃ তারেক পন্ডিত।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close