আন্তর্জাতিকভারত

ভুলে করে বিজেপিকে ভোট দিয়ে নিজের আঙুল কাটলো ভারতীয় ১ যুবক

ভারতের চলমান লোকসভা নির্বাচনে ভুল করে ভারতে জনতা পার্টিকে (বিজেপি) ভোট দিয়ে নিজের হাতের আঙুল কাটলেন দেশটির উত্তরপ্রদেশ রাজ্যের যুবক পবন কুমার।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

বৃহস্পতিবার তিনি দলিত সম্প্রদায়ের জন্য কাজ করা বহুজন সমাজ পার্টিকে (বিএসপি) ভোট দিতে দিয়ে ভুল করে বিজেপিকে ভোট দিয়ে ফেলেন।

এরপর ভুলের মাশুল হিসেবে দলিত সম্প্রদায়ের এই যুবক নিজের বাম হাতের তর্জনী আঙুল কেটে ফেলে বলে ভাইরাল হওয়া একাধিক ভিডিও’র বরাত দিয়ে জানিয়েছে যুক্তরাজ্যের গণমাধ্যম ইন্ডিপেন্ডেন্ট।

এসব ভিডিওতে দেখা যায়, পবনের বাম হাতের তর্জনী আঙুলটি ব্যান্ডেজ দিয়ে মোড়ানো। ভোটপ্রদানের পর এই আঙুলে কালি লাগিয়ে দেয় ভোটগ্রহণকারীরা।

ভাইরাল হওয়া ভিডিওগুলোর একটিতে পবন কুমারকে বলতে দেখা যায়, আমি হাতি মার্কায়(বিএসপির প্রতীক) ভোট দিতে চেয়েছিলাম। কিন্তু ভুল করে পদ্মা ফুল মার্কায় ভোট দিয়ে ফেলি।

যুক্তরাজ্যের গণমাধ্যমটিতে প্রকাশিত এ সংক্রান্ত প্রতিবেদনে বিজেপিকে ভোট দেয়ার জন্য কোনও চাপ দেয়া হয় কিনা এমন প্রশ্নে উত্তরপ্রদেশের বুলন্দশহরের এই ২৫ বছর বয়সীর যুবকের জবাব হলো ‘না’।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, তিনি তার ভাইয়ের সঙ্গে ভোট দিতে যান এবং এই ভুল বুঝতে পারার পর রাগে ও ক্ষোভে নিজের হাতের আঙুল কেটে ফেলেন।

আরও জানায়, আঙুল কাটার পর পবন কুমারকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। প্রয়োজনীয় চিকিৎসা প্রদানের পর তাকে ছেড়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

 

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close