বিনোদন

বিছানাদৃশ্য করতে গিয়ে সত্যি যৌনতায় লিপ্ত হয়েছেন যারা

অভিনয়ে বিছানাদৃশ্য নতুন কিছু নয়। হলিউডে এমন দৃশ্য বহুকাল আগে থেকেই দেখানো হয়েছে। মেরিলিন মনরো থেকে শুরু করে বহু কালজয়ী অভিনেত্রীই বিছানায় নিজেদের যৌবনকে উজার করে দিয়েছেন দর্শকের জন্য।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

আশির দশকে বলিউডেও নায়িকাদের নিয়ে উত্তেজক বিছানাদৃশ্য দেখানো শুরু হয়। নব্বই দশকে অনেক নায়িকাই নিজেদের খোলামেলা করে হাজির করেছেন। তবে সেইসব দৃশ্য ধারণ করা হতো শিল্পের আশ্রয়ে নানা কৌশলে। অনেক সময় নায়িকাদের জড়তা কাটাতে পরিচালক বা শুটিং টিম রিহার্সালেরও আয়োজন করে। অনেক নায়িকা ডামিও ব্যবহার করেছেন।

তবে কিছু বিছানাদৃশ্য দেখা গেছে যেখানে কোনো ডামি বা কৌশল নয়। সরাসরি নায়িকারা লিপ্ত হয়েছেন যৌনতায়। সিনেমায় কিছু মুহূর্তর জন্য সাহস লাগে। বিশেষ করে পর্দায় যৌনতাকে সরাসরি তুলে ধরতে সাহসের প্রয়োজন।

তাদের মধ্যে কলকাতার পাওলি দাম উল্লেখযোগ্য। তাকে শ্রীলঙ্কার পরিচালক বিমুক্তি জয়সুন্দরের ‘ছত্রাক’ চলচ্চিত্রে নগ্ন অবস্থায় একটি বিছানাদৃশ্যে দেখা গেছে। সেখানে সত্যি সত্যি যৌনতায় লিপ্ত হয়েছেন তিনি। সেই দৃশ্য কম জল ঘোলা হয়নি কলকাতাজুড়ে।

এরপর উল্লেখ করা যায় ঋ’র নাম। কেউ তাকে বলে সাহসী আবার কেউ তাকে বলে টলিউডের দাপুটে অভিনেত্রী। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই তাকে কটাক্ষ সহ্য করতে হয়। গান্ডুতে তার যৌনদৃশ্যগুলো অভিনয় অনবদ্য। তার মত অভিনেত্রী বাংলাতে খুব কমই রয়েছে।

অ্যানি হ্যাথওয়ে হলিউডের জনপ্রিয় অভিনেত্রী। খোলামেলা অভিনেত্রী হিসেবেও খুবই জনপ্রিয় তিনি। প্রিন্সেস ডায়ারিজে তার অভিনয় খুবই উল্লেখযোগ্য়। তাকে বেশ কিছু বিছানাদৃশ্যে দেখা গেছে যেখানে তিনি ক্যামেরার সামনে নিজেকে উজার করে দিয়েছেন।

ক্রিস্টেন ডান্সট ‘স্পাইডারম্যান’ ছবিতে অভিনয় করে প্রশংসিত। এই অভিনেত্রী খুবই জনপ্রিয় খোলামেলা চরিত্রেও। ‘ব্যাচেলরেটে বে’ ছবিতে কিছু রোমাঞ্চকর ইন্টিমেট দৃশ্যে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে।

ভান্নেসা হাগনে ‘ফ্রোজেন গ্রাউন্ড’ ছবিতে যে অভিনয় করেছেন তা মনে রাখার মত। তবে এই ডিজনি স্টারের আসলে বেনসনের সঙ্গে ইন্টিমেট সিন মনে রাখবার মতো।

ব্রিটিশ মডেল হিসেবে খুবই জনপ্রিয় কেরিয়া নাইটলি। তবে তিনি এখনও পর্যন্ত অন্তরঙ্গ যৌনদৃশ্য বাদে আর কোনও দৃশ্যে অভিনয় করেননি। তার প্রায় সব ছবিতেই দেখা যায় খোলামেলা দৃশ্য।

জেসিকা লঙ কিং কং, আমেরিকান হরর স্টোরি তে অভিনয়ের জন্য বিখ্যাত। তিনি আরও বেশ কিছু হরর সিনেমায় অভিনয় করেছেন। একসময় তিনি নাম করা মডেল ছিলেন। কিন্তু এখন তিনি হরর নায়িকা হিসেবেই পরিচিত। তাকে বেশ কিছু ছবিতে সরাসরি যৌনদৃশ্যে অভিনয় করতে দেখা গেছে।

সারা সিলভারম্যানকে বেশিরভাগ সময় কমিক চরিত্রেই দেখা যায়। ২০১৫ তে তিনি আই স্মাইল ব্যাক নামক একটি নাটকে অভিনয় করেন। যেখানে তিনি এক নেশাগ্রস্ত মহিলার চরিত্রে অভিনয় করে খুব জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

তিলদা সুইনটনকে ঠিক সেইভাবে হট তকমা দেয়া যায় না। কিন্তু ক্যামেরার সামনে ইভান ম্যাকজর্জের সঙ্গে তিনি যা করেছেন তা সত্যিই অতুলনীয়।

কোর্টনি কক্স ‘৩০০০ মাইলস টু গ্রীকল্যান্ড’ সিনেমায় কুর্ট রাসেলসের সঙ্গে খুব আবেগঘন একটি যৌনদৃশ্যে অভিনয় করেছেন। সেটি বেশ আলোচিত।

রেসে উইথরসপুন ‘গেম অফ থ্রোনস’র নায়িকা। তিনি খুবই জনপ্রিয়। তাকে বেশি অভিনয় করতে দেখা যায় না। তবে তার বেশ কিছু বিছানাদৃশ্য ঝড় তোলে দর্শকের মনে।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close