অপরাধ

বন্ধুর পাঁচ বছরের মেয়েকে খাবার কিনে দেয়ার নাম করে ধর্ষণ!

৭ এপ্রিল রবিবার সকালে যশোরের কেশবপুরে এক শিশু ধর্ষণের শিকার হয়ছে। এ ঘটনায় এলাকাবাসী ধর্ষককে পিটিয়ে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আলতাপোল গ্রামে। আহত অবস্থায় শিশুটিকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

এদিকে পুলিশ ও হাসপাতাল সূত্রে জানতে পারি, উপজেলা আলতাপোল গ্রামে বেড়াতে এসে বন্ধুর পাঁচ বছর বয়সী মেয়েকে দোকানে খাবার কিনে দেওয়ার নাম করে পার্শ্ববর্তী মাছের ঘেরের টং ঘরে নিয়ে ধর্ষণ করে। পুলিশ খবর পেয়ে উপজেলার ভেরচী গ্রামের মৃত ইনছার আলির ছেলে ধর্ষক নজরুল ইসলামকে গ্রেপ্তার করে থানায় নিয়ে গেছে। ঘটনায় থানায় মামলাও হয়েছে।

এ ব্যাপারে থানার উপপরিদর্শক ফজলে রাব্বী আমাদের বলেন, ‘শিশুর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। শিশুকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।’ এ বিষয়ে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার আহসান মিজান রুমি জানান, ওই শিশুকে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন বলেন, ‘ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। ওই শিশুটি বর্তমান খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সেখানেই তার পরীক্ষা নিরীক্ষা করানো হবে। পরে সব ব্যবস্থা নেওয়া হবে।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close