রাজনীতি

বঙ্গবন্ধু বেঁচে থাকলে ২০০০ সালেই এ দেশ সিঙ্গাপুরের মতো হতো: এলজিআরডি মন্ত্রী

মুন্সীগঞ্জ প্রতিনিধি- স্থানীয় সরকার, ও পল্লী উন্নয়ন সমবায় (এলজিআরডি) মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু বেচেঁ থাকলে ২০০০ সালেই বাংলাদেশ সিঙ্গাপুরের মতো হতো, বাংলাদেশ কোরিয়ার মত হতো দেশ হতো। কিন্তু দেশ বিরোধী শক্তি, বিএনপি-জামাতের লোকের তাকে বাচঁতে দেয়নি।
সোমবার সন্ধায় শহরে মুক্তিযুদ্ধ সংসদ সড়কে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদের সভাপতিত্বে ও মুন্সীগঞ্জ পৌর মেয়র ফয়সাল বিপ্লবের সঞ্চালনায়, মুন্সীগঞ্জে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে ১০দিন ব্যাপি বিনামূল্যে প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্ধোধন উপলক্ষ্যে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আগামীতে বাংলাদেশ হবে উন্নত দেশ, এখন মানুষের মাথাপিছু ২ হাজার ডলার আয়ের দেশ হয়েছে বাংলাদেশ, আগামীতে মাথাপিছু সাড়ে ১২হাজার ডলার আয়ের লক্ষ্যে কাজ করা যাওয়া হচ্ছে। বর্তমানে শেখ হাসিনা সরকারে উদ্দ্যেগে ১শত টি ইকোনোমিক জোন তৈরি করা হয়েছে, এতে কোটি কোটি মানুষের কর্মসংস্থান হবে বলে।
এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন। মুন্সীগঞ্জ-৩ আসনের সাংসদ মৃনাল কান্তি দাস, মুন্সীগঞ্জ-২ আসনের সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, যমুনা ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক মির্জা আব্বাস সহ আরো অনেকে।
উল্লেখ্য, ১১ থেকে ২১ নভেম্বর নেদারল্যান্ডসের বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে বিনামূল্যে ঠোঁট কাটা, তালু কাটা ও পোড়া রোগীদের যমুনা ব্যাংকের অর্থায়নের বিনামূল্য প্লাস্টিক সার্জারি করা হবে।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন
প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close