বাংলাদেশ

ফেসবুকে প্রেম, বয়সে ছোট প্রেমিককে বিয়ে করতে গিয়ে বিপাকে তরুণী

বর্তমান বন্ধুত্ব করার জন্য ফেসবুক হল একটি দারুণ মাধ্যম। সহজেই সেখানে দু’টি অজানা অচেনা ছেলে ও মেয়ে নিজেদের মধ্যে আলাপ পরিচয় বাড়ায়। অনেকে বন্ধুত্বের পর প্রেমেও পরে যায়। অনেক সময়ই এমন সম্পর্ক পরিণতি পায় বিয়েতে। আবার ঘটে তার উল্টোটাও। তরুণ-তরুণীদের পড়তে হয় নানা বিপদে।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

তেমনি ফেসবুকে প্রেমের সূত্রে বয়সে ছোট প্রেমিককে বিয়ে করতে গিয়ে বিপাকে পড়েছেন আখি মণি নামের এক তরুণী। প্রেমিকের বয়স ‘বিবাহযোগ্য’ না হওয়ায় কাজী অফিস থেকে তাদের আটক করা হয়। অপমানে যশোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন আছেন।

আখি মণির বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলায়। আর তার প্রেমিক আরিফুল ইসলাম (১৮) যশোরের বাঘারপাড়া উপজেলার বাররা গ্রামের আয়ুব আলীর ছেলে।

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোদাচ্ছের আলী জানান, আখি মণি নামে এক তরুণী ও আরিফুল ইসলাম নামে এক যুবক রোববার তার ইউনিয়নের এক কাজী অফিসে বিয়ে করতে আসেন। তবে যুবতীর বয়স ২৪ বছর হলেও যুবকের বয়স ১৮ বছর। এজন্য স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়।

খবর পেয়ে স্থানীয় ক্যাম্পের পুলিশ আখি মণি, বর, বরের বাবা, চাচা ও কাজীকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যায়। তবে এক পর্যায়ে আখি মণি বাথরুমে গিয়ে ‘ভিকসল’ পান করে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনা হয়।

এদিকে এ ঘটনায় পুলিশ আরিফুল ইসলাম, তার বাবা আয়ুব আলী, কাজী আজিজুল ইসলাম ও আরিফুলের এক চাচাকে আটক করেছে।

নরেন্দ্রপুর ক্যাম্পের আইসি এসআই মোর্ত্তজা হোসেন চারজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close