বিনোদন

ফাহমি-মিথিলার ঘনিষ্ঠ ছবি নিয়ে যা বললেন মিথিলা

ভাইরাল হয়েছে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমি এবং অভিনেত্রী মিথিলার ঘনিষ্ঠ ছবি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের অন্তরঙ্গ দুটি ছবি ছড়িয়ে পড়েছে। সোমবার (৪ নভেম্বর রাতে) হঠাৎ করে বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়ে এই দুটি ছবি। তাতে বেশ ঘনিষ্ঠ দেখা গেছে দুজনকে।
প্রথমে ‘টেক বিনোদন’ নামে ফেসবুক গ্রুপে মিথিলা-ফাহমির দুটি ছবি পোস্ট করা হয়। এরপর ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেককেই শেয়ার দিতে দেখা গেছে।
এ বিষয়ে জানতে বহুবার ফোন করেও অবশেষে রিসিভ করেন মিথিলা। হ্যালো বলে পরিচয় দিয়ে ছবির বিষয়ে জানতে চাইলে অপর পাশ থেকে তিনি বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা’ বলেই ফোন কেটে দেন মিথিলা।
তবে বিতর্কিত এই দুটি ছবি নিয়ে কোন বক্তব্য পাওয়া যায়নি ফাহমির। তাকে একাধিক ফোন করা হলেও রেসপন্স করেননি তিনি। হয়ত এই দুটি ছবি তারও চোখে পড়েছে, তাই কথা বলতে চাননি এই নির্মাতা।
এর আগে, ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতায় প্রতিযোগীদের সঙ্গে খারাপ ব্যবহার করার কারণে সমালোচিত হয়েছিলেন ফাহমি। আর ওপার বাংলার নির্মাতা সৃজিতের ব্যক্তিগত অনুষ্ঠানে অংশ নিয়ে তোপের মুখে পড়েছিলেন মিথিলা।
প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। তাদের ঘরে তাদের একটি সন্তানও রয়েছে। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর ২০১৭ সালের মাঝামাঝি সময়ে এসে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন
প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close