বিনোদন

প্রযোজনায় আসছেন মাধুরী

বলিউডের সাড়া জাগানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত নাম লেখালেন সিনেমা প্রযোজনায়। তিনি মারাঠি অভিনেত্রী হিসেবে পরিচিত পান। আর সেই মারাঠি সিনেমার মাধ্যমেই প্রযোজনায় নাম লিখাচ্ছেন।
গেলো ১ বছর সিনেমাটি নির্মাণ নিয়ে নানা জল্পনাকল্পনা চলছিল।

মাধুরী এবং তার প্রযোজনা প্রতিষ্ঠান আরএনএম পিকচার্স প্রথমবারের মতো পূর্ণদৈর্ঘ্য সিনেমা প্রযোজনা করতে যাচ্ছে। আগে প্রতিষ্ঠানটি অনলাইনে পড়াশোনা বিষয়ক কিছু কাজ প্রযোজনা করেছিল।

এ বছরের শেষ দিকে সিনেমাটির শুটিং শুরুর জন্য প্রস্তুতি শুরু হয়েছে। তবে সিনেমার নাম কি হবে তা এখনো ঠিক হয়নি। ‘মুম্বাই মেরি জান’, ‘টেন্ডুলকার আউট’ সিনেমাটির কাহিনিকার যোগেশ বিনায়ক জোশি চিত্রনাট্য লিখছেন, পরিচালনা করবেন স্বপ্ননীল জয়কর।

সেপ্টেম্বরে সিনেমার অভিনেতা-অভিনেত্রী কলাকুশলী নির্ধারণ করা হবে। পারিবারিক বিনোদনধর্মী সিনেমা হবে জানা গেছে। নতুন বছরে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

মাধুরী দীক্ষিত বলেন, আরএনএম পিকচার্স খুবই আগ্রহ নিয়ে অপেক্ষা করছে সিনেমাটির কাজ শুরু করার। পারিবারিক বিনোদনধর্মী সিনেমায় যারা কাজ করছি, সবাই অসাধারণ। যত দ্রুত সম্ভব শুটিং শুরুর জন্য চেষ্টা করছি।

১৯৮৪ সালে ‘অবোধ’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার। ১৯৮৮ সালে ‘তেজাব’র মাধ্যমে দর্শক মহলের সর্বত্র বিপুল সাড়া ফেলেন। ১৯৮০ এবং ১৯৯০ এর দশকে অভিনেত্রী ও শীর্ষস্থানীয় নৃত্যশিল্পী হিসেবে একচ্ছত্র প্রভাব বিস্তার করেন তিনি।

এ বিভাগের আরো খবর

Close