দেশজুড়ে

পিরোজপুরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

পিরোজপুরের কাউখালীতে এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার তিন দিন পরেও মামলা করতে না পারায় ভুক্তভোগী ছাত্রী নিজেই ৯৯৯ নম্বরে কল করে অভিযোগ দাখিল করে।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

জানা গেছে, উপজেলার বেকুটিয়া গ্রামের ওই ছাত্রীকে গেল সোমবার সন্ধ্যায় ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী সুলতান হোসেনের ছেলে আল আমিন (২০)। ঘটনার সময় স্কুলছাত্রীর বাবা-মা বাড়ি ছিল না। এই সুযোগে আল আমিন ঘরে গিয়ে পানি খেতে চায়। স্কুলছাত্রী পানি আনতে গেলে আল আমিন ঘরের দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটি আল আমিনের হাতে কামড় দিয়ে ঘরে থাকা দা হাতে নিয়ে চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে আল আমিন ঘরের দরজা খুলে দ্রুত পালিয়ে যায়।
পরে স্থানীয়রা বিচারের নামে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। ঘটনার তিন দিন পরও বিষয়টি সুরাহা না হওয়ায় মেয়েটি আত্মহত্যার চেষ্টা করে। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় ৯৯৯ নম্বরে কল করে মেয়েটি নিজেই পুলিশের কাছে অভিযোগ দেয়। পরে কাউখালী থানার এসআই মজিবর রহমান ঘটনাস্থলে গিয়ে মেয়ে ও তার অভিভাবকদের অভিযোগ লিপিবদ্ধ করেন।
কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনার সত্যতা রয়েছে। তবে যাচাই-বাছাই ছাড়া মামলা নেওয়া যাচ্ছে না।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close