বাংলাদেশ

নোয়াখালীর সেই নারীকে জমি দিচ্ছে সরকার

নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার ওই গৃহবধূর পরিবারের পুনর্বাসনে তার নামে খাস জমি বরাদ্দ দিচ্ছে সরকার। গতকাল ৭ জানুয়ারি সোমবার দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ওই নারীকে দেখতে গিয়ে জেলা প্রশাসককে জমি বরাদ্দের নির্দেশ দেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

এসময় আবদুল মান্নান বলেন, ‘এ ঘটনাটিকে নির্বাচন কমিশন সচিবালয় ও সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে। এ কারণে অল্প সময়ের মধ্যেই পুলিশ ১০ আসামিকে ধরতে সক্ষম হয়েছে। বাকিরা শিগগিরই ধরা পড়বে।’

এ সময় তিনি নির্যাতিত ওই নারীর সর্বোচ্চ চিকিৎসা ও আইনি সহায়তার আশ্বাস দেন। এসময় নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, জেলা পরিষদের প্রধান নির্বাহী ড. মাহে আলমসহ প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তাছাড়া বিষয়টি কতটা রাজনৈতিক বা নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট, তা খতিয়ে দেখতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান আবদুল মান্নান। এ ব্যাপারে আবদুল মান্নান বলেন, ‘গণধর্ষণের সঙ্গে জড়িত কেউ ছাড় পাবে না।’ এদিকে গণধর্ষনের ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের দাবীতে সুবর্ণচরে একাধিক স্থানে মানববন্ধন করেছে।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close