অপরাধ

নুসরাত হত্যার সেই নূর উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে!

সোনাগাজীতে পরীক্ষাকেন্দ্রে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে মারার ঘটনায় অভিযুক্ত অধ্যক্ষ সিরাজ উদদৌলার মুক্তি দাবিতে আন্দোলন করা এবং হত্যা মামলার আসামি নূর উদ্দিনকে ময়মনসিংহের ভালুকা থেকে গ্রেফতার করেছে পুুলিশ ।
আজ ১২ এপ্রিল শুক্রবার বেলা ১১টার দিকে ভালুকার সিডস্টোর এলাকা থেকে তাকে গ্রেফতার করে ময়মনসিংহ পিবিআই।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

এদিকে অধ্যক্ষ সিরাজ উদ দৌলা মুক্তি পরিষদের নেতৃত্ব দেয় নূর উদ্দিন। স্থানীয়রা তার কাছ থেকে কেরোসিন তেলের বোতল ও ম্যাচ বাক্স উদ্ধারের দাবি করেছিলেন। নূর উদ্দিন বলেছিল, ‘কেরাসিন আর ম্যাচ ছাদ থেকে এনেছি।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা হয় মামলার অন্যতম আসামি সোনাগাজী পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, পৌর কাউন্সিলর মোকসুদ আলমকে। তাছাড়া চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে মামলার আরেক আসামি জাবেদ হোসেনকে।

এদিকে মামলার প্রধান আসামি অধ্যক্ষ সিরাজ উদদৌলা এখনো ৭ দিনের রিমান্ডে আছেন। এছাড়া ওই মাদরাসার ইংরেজি বিভাগের প্রভাষক আবছার উদ্দিন এবং নুসরাতের সহপাঠী আরিফুল ইসলাম, নুর হোসেন, কেফায়াত উল্লাহ জনি, নুসরাতের সহপাঠী ও মামলার প্রধান আসামী সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলার ভাগনী উম্মে সুলতানা পপি ও আরেক মাদরাসা শিক্ষার্থী জোবায়ের আহমেদ ৫ দিনের রিমান্ডে আছে।
তাছাড়া এজাহারভুক্ত আসামিদের মধ্যে এখোনও পলাতক রয়েছেন- সোনাগাজী পৌরসভার উত্তর চরচান্দিয়া গ্রামের ওই মাদ্রাসার ছাত্র শাহাদাত হোসেন শামিম, হাফেজ আবদুল কাদের।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close