অপরাধ

নরসিংদীতে মা-মেয়েকে গণধর্ষণ:

নরসিংদীর শিবপুরে মা-মেয়েকে ধর্ষনের  মামলার মূল আসামি মো. মোখলেছকে (৩৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। আজ সোমবার ভোর পাঁচটার দিকে একই জেলার মাধবদী পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

আজ বিকেলে নারায়ণগঞ্জের র‌্যাব-১১ ব্যাটালিয়ন কার্যালয়ের অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকর্মীদের প্রকাশ করেন।

মোখলেছের বাড়ি নরসিংদীর শিবপুরের সৃষ্টিগড় এলাকায়। তাঁর বিরুদ্ধে শিবপুর থানায় অস্ত্র ও ডাকাতির অভিযোগে ৬টি মামলা আছে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১১-এর অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন বলেন, গ্রেপ্তার আসামিকে জিজ্ঞাসাবাদে ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গত ১৫ মার্চ মা ও মেয়ে একসঙ্গে ঢাকা থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী বাসে করে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যার সময় বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় বাসস্ট্যান্ড এলাকায় বিকল হয়ে যায়। এ সময় মোখলেছ (৩৬) এবং তাঁর সহযোগী দেলোয়ার হোসেন (৩০),বাদল (৪২) -, শফিক (২৫),বাবু (২৫)  ও মো. আলমগীর (৪০) মা-মেয়েকে  অন্য বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে একটি পাটকলের কক্ষে নিয়ে ধর্ষন করে।

এই কর্মকর্তা আরও জানান, নির্যাতনের শিকার মা ও মেয়ের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে গেলে ঘটনাস্থল থেকে মোখলেছ ও তাঁর সহযোগীরা পালিয়ে যান। এ ঘটনায় মা বাদী হয়ে ১৬ মার্চ শিবপুর থানায় ছয়জনের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে দেলোয়ার হোসেন ও শফিককে গ্রেপ্তার করে। বাকি চারজনকে গ্রেপ্তারে র‌্যাব-১১-এর একটি বিশেষ দল অভিযান চালাচ্ছে। আজ ভোরে নরসিংদীর মাধবদী পৌর এলাকা থেকে অভিযান চালিয়ে মোখলেছকে গ্রেপ্তার করা হয়।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close