বিভিন্ন

জন্মদিন এলেই মেয়ের কুমারিত্ব পরীক্ষা করান এই বাবা

নিজের মেয়েকে কুমারিত্ব পরীক্ষার জন্য চাপ দিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক সমালোচনার শিকার মার্কিন গায়ক ক্লিফোর্ড হ্যারিস ওরফে টিআই। জানা গেছে, জন্মদিন পালনের পর মেয়ে দেজাহ হ্যারিসকে কুমারিত্ব পরীক্ষা করাতে বলেছেন তিনি।
এক টুইট বার্তায় এই গায়ক লিখেছেন, তার ১৮ বছর বয়সী মেয়ে কুমারিত্ব পরীক্ষা করাতে রাজি হয়েছেন। তিনি লিখেছেন, তার জন্মদিনের পার্টি শেষে সে উপহারগুলো নিয়ে আনন্দ করছিল। তার দরজায় আমি একটি চিরকুট লাগিয়ে রাখি। তাতেলিখে রাখি যে, কাল সকাল সাড়ে ৯টায় স্ত্রীরোগ বিশেষজ্ঞের কাছে যাবো।
গায়কের দাবি, মেয়ে তার কুমারিত্ব পরীক্ষার ফলাফল জানাতে রাজি হয়েছে। মেয়ের ১৬তম জন্মদিন পালনের পর থেকে প্রতি বছর এই ধারা চলে আসছে।
এ ঘটনায় নেটিজেনরা ব্যাপক সমালোচনা করছেন টিআইয়ের। এমনকি গায়ককে উদ্দেশ্য করে নেতিবাচক মন্তব্যে লাইক দিয়েছেন তার মেয়ে। অনেকে মন্তব্য করেছেন, গায়কের ঘরে তার মেয়ে আসলে অনেকটাই বন্দির মতো জীবন পার করছে। এ ধরনের কাজ তার দ্বারা সংঘটিত হওয়া মোটেও শোভনীয় নয়।
এদিকে ৩৯ বছর বয়সী টিআই যুক্তরাষ্ট্রে ব্যাপক জনপ্রিয় গায়ক। ২০০৯ সালে লাইসেন্স ছাড়াই অস্ত্র রাখার দায়ে সাত মাসের কারাদণ্ড হয়েছিল তার। তা নিয়েও ব্যাপক সমালোচনার শিকার হন তিনি।
দুই বছর পর মাদকের মামলায় আবারো ১০ মাসের কারাদণ্ড ভোগ করেন। তবে তার ঝুলিতে অনেক নামকরা পুরস্কারও উঠেছে।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন
প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close