ভারত

ছড়িয়ে পড়ছে মিমি নুসরাতের ‘নগ্ন’ ছবি

ভারতের জাতীয় নির্বাচনের জন্য পশ্চিমবঙ্গের প্রার্থীদের নাম ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। গতবারের সাংসদ চিত্রনায়ক দেব ও চিত্রনায়িকা মুনমুন-শতাব্দীর সাথে এবার যোগ হয়েছে মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের নাম। মনোনয়ন পেয়ে ইতোমধ্যেই এই দুই নায়িকা প্রচারে নেমে পড়েছেন।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

তবে মনোনয়ন পাওয়ার পর থেকে একটি সমস্যার সম্মুখীন হতে হচ্ছে দুই নায়িকাকে। তা হলো কে বা কারা যেন তাদের খোলামেলা ছবি ও ফটোশপ করে নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিচ্ছে।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা থেকে সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহানের স্বল্পবাসনার ছবি এবং ফটোশপ করা নগ্ন ছবি দিয়ে। ফটোশপ করে বদলে দেওয়া দুই নায়িকার ছবি এখন ফেসবুক, হোয়াটসঅ্যাপে ভাইরাল। অনেক ছবিতে কোনো পর্নস্টারের নগ্ন শরীরে শুধু তাদের চেহারা জুড়ে দেয়া হয়েছে। তাদের কার শরীরে কয়টি ট্যাটু আছে, তারা কার কার সাথে প্রেম করেছে তাও আলোচনা হচ্ছে। এমনকি এই দুই নায়িকার শরীর নিয়েও সমালোচনা চলছে।

এছাড়া, বিরোধীদলের কর্মীদের হাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেনস্তার শিকার হতে হচ্ছে তাদের। করা হচ্ছে গালাগালও। তবে এ বিষয়ে চুপ রয়েছেন দুই নায়িকা। তারা এসবের জবাবের চেয়ে ভোটের প্রচারণাতে সময় কাটাচ্ছেন।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close