খেলাধুলা

কুবি আন্তঃবিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন পরিসংখ্যান বিভাগ

মারজিয়া সুলতানা,কুবি প্রতিনিধিঃ
কুমিল্লা বিশ্ববিদ্যায় (কুবি) আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে পরিসংখ্যান বিভাগ। বুধবার বিকালে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে আইন বিভাগকে ১-০ গোলে হারিয়ে প্রথমবারের মতো শিরোপার স্বাদ পায় পরিসংখ্যান বিভাগ। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেছে।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফে. ড. এমরান কবির চৌধুরী। চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় স্থান অধিকারী দলকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন,” শিক্ষার পাশাপাশি খেলাধুলা আবশ্যক। আমরা চেষ্টা করছি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা সহায়ক সকল কার্যক্রম পরিচালনা করতে।”

প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র জয়নাল আবেদিন এবং ফাইনালে ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন পরিসংখ্যান বিভাগের ছাত্র মং চিং মারমা।

ক্রীড়া ও পরিচালনা কমিটির আহবায়ক মো. শামীমুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন এম রবিউল আউয়াল চৌধুরী,  ছাত্রলীগ এর সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মচারী ও কর্মকর্তারা।

Close