অপরাধ

এবার টাঙ্গাইলে বাবার হাতে ছেলে খুন হলো!

টাঙ্গাইলের  সদর উপজেলায় বাবা শামসুল হক এর হাতে ছেলে ইকবাল হোসেন (২৬) খুন হয়েছে বলে জানা যায়। মঙ্গলবার ভোরে সংগঠিত এ হত্যাকান্ডের ঘটনার পর থেকে নিহতের বাবা-মা পলাতক  আছেন। সে সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নের পারবুহুলী গ্রামের শামসুল হকের ছেলে৷ মঙ্গলবার সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

মাহমুদনগর ইউনিয়নের পারবুহুলী গ্রামের ইউপি সদস্য আবু বকর সিদ্দিকী বলেন, দীর্ঘদিন ধরে ইকবাল হোসেন মানসিক ভাবে অসুস্থ ছিল। মাঝে মধ্যে সে তার বাবা-মাকে মারপিট করতো। মঙ্গলবার ভোরে নিহতদের বাড়ি থেকে চিৎকারের শব্দ শুনে এলাকাবাসি এগিয়ে গিয়ে দেখতে পান ইকবাল মাটিতে পড়ে রয়েছে। তবে তার বাবা-মা কাউকে বাড়িতে পাওয়া যায়নি।

পরে সকালে স্থানীয়দের দেয়া সংবাদে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যান। নিহত ইকবালকে তার বাবা মাথায় আঘাত করে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ৷ তবে এ ঘটনার জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছোট ভাই জহুরুলকে আটক করেছে পুলিশ।

এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক চন্দ্র দে বিডিটাইপ কে বলেন, নিহতের বাড়িতে গিয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। মরদেহ উদ্ধার ও মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এ ঘটনার পর থেকে নিহতের বাবা ও মা পলাতক রয়েছেন বলেও জানান তিনি।তবে তাদের গ্রেপ্তারের চ্যাষ্টা চলছে ।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close