খুলনা

আবরার ফাহাদ স্মরণে যশোর এম এম কলেজে শোকর্যালি।

যশোর জেলা ছাত্রলীগের একাগ্রতা প্রকাশ।

যশোর: গত ৭ই অক্টোবর বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয় (বুয়েট) এ আবরার ফাহাদ নামের এক মেধাবী ছাত্রকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে।
অভিযোগ উঠে বুয়েট ছাত্রলীগ শাখার বিরুদ্ধে। ইতিমধ্যে বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ ১০ জনকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

হত্যাকান্ডে জড়িত সবাইকে ছাত্রলীগ থেকে স্হায়ী বহিস্কার করা হয়ে বলে জানা গেছে। এদিকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি সহ সকল শাখা হত্যাকান্ডের দ্রুত সুষ্ঠ বিচারের দাবি জানিয়েছে।আজ কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচীর অংশ হিসাবে সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে শোকর্যালি করা হয়েছে।

যশোর জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারি এম এম কলেজে অাবরার ফাহাদ এর স্মরণে এক শোকর্যালির আয়োজন করা হয়।
উক্ত র্যালিতে অংশ গ্রহণ করেন যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবল শাহী, এম এম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান তৌহিদ, সহ-সভাপতি রাশেদ খান মেনন, সাংগাঠনিক সম্পাদক অনিন্দ হাসান অমিত, আসাদ হল ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতা ও এম এম কলেজ ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক উজ্বল হোসেন, যশোর পৌর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সালাউদ্দীন কবির পিয়াস, হামিদা হলের দায়িত্ব প্রাপ্ত নেত্রী এলিন সহ আরো অনেকে।

এ সময় সাধারণ ছাত্রছাত্রীদের অংশগ্রহণ ছিলো নজরে আসার মত।শোকর্যারিটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে চেতনার সামনে এসে জড়ো হয়।বক্তারা বুয়েটের এই নির্মম হত্যা কান্ডে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।দ্রুত সময়ের মধ্যে বিচার সম্পাদন করে দলকে কলঙ্কমুক্ত করার জন্যে আহবান জানান।

সাথে সাথে হুশিয়ারি দিয়ে বলেন এই নির্মম হত্যা কান্ড নিঃসন্দেহে ন্যাক্কারজনক। তবে লাশ নিয়ে নষ্ট রাজনীতি করার সুযোগ নেই।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close