রাজশাহী

যুব মহিলা লীগের সহ-সভাপতি নির্বাচিত হলেন নাটোরের মুক্তি

অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি যুব মহিলা লীগের সহ-সভাপতি পদে নির্বাচিত হওয়ায় খুশি দলের কেন্দ্রীয় নেত্রীবৃন্দ ও তৃণমূলের সাধারণ জনগণ। তার এই জয়ে উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে তার নিজ এলাকা ও সর্বত্র জুড়ে।

কোহেলী কুদ্দুস মুক্তিকে যুব মহিলা লীগের সহসভাপতি নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে দলের কেন্দ্রীয় নেত্রীবৃন্দ ও তৃণমূলের সাধারণ জনগণ। একই সাথে দলের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিলকেও ধন্যবাদ জানিয়েছেন। এর আগে তিনি দীর্ঘদিন দলের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে করে ১২১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিতে কোহেলী কুদ্দুস মুক্তিকে যুব মহিলা লীগের সহসভাপতি নির্বাচিত করা হয়।

এই খবর ছড়িয়ে পড়লে অনেকেই নতুন সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তিকে তার শুভানুধ্যায়ী, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনসহ তৃণমূলের সাধারণ জনগণ মুঠোফোন ও খুদে বার্তা পাঠিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একই সাথে কাউকে আবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা জানাতে দেখা গেছে।

একই সঙ্গে তারা আশা প্রকাশ করেন, নতুন এই পদের মাধ্যমে নিজ দলকে সুসংগটিত করে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাথে মিলে আগামী সংসদ নির্বাচনে জয়ী করে সরকারের ভিশন বাস্তবায়নে ভূমিকা রাখবেন। একইভাবে তিনি নির্বাচনে জয়ী হয়ে এলাকাবাসীর পাশে দাঁড়াবেন।

শুধু তৃণমূলের জনগণই নয়, কোহেলী কুদ্দুস মুক্তিকে শুভেচ্ছা জানিয়েছেন, দৈনিক জাগরণ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক এফ এম শাহীন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক নুরজাহান আক্তার সবুজ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক (ভারপ্রাপ্ত) সভাপতি জয়দেব নন্দি প্রমুখ।

স্থানীয় চান্দাই ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক তানভীর হাসান স্মরণ ফেসবুকে লিখেছেন চলন বিলের অগ্নি কন্যা, নাটোর-৪ আসনের আগামীর সাংসদ, শ্রদ্ধেয় নেত্রী কোহেলী কুদ্দুস মুক্তি আপাকে যুব মহিলা লীগের নব গঠিত কমিটির সহ-সভাপতি নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন।

বড়াইগ্রাম উপজেলার বাসিন্দা ও সোনারগাঁ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আতিকুর রহমান জয় লিখেছেন, অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন প্রিয় নেত্রী কোহেলী কুদ্দুস মুক্তি আপা, নব নির্বাচিত সহ-সভাপতি যুব মহিলা লীগ, আপা এবার গুরুদাসপুর বড়াইগ্রামের মানুষ আপনাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চায়, আশা করি আমাদের সবার মনের আশা পূরণ হবে।

এছাড়াও নাটোর জেলা ছাত্রলীগের সাবেক মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক সাকলাইন শুভ, বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়ন ছাত্রলীগের সহ-সম্পাদক হৃদয় খান,জাহিন মাহমুদ সৈনিক, সহ-প্রচার সম্পাদক ফাহিম হাসান,উপজেলার রাজাপুর বাজার এলাকার বিজয়,সাজু,রুবেল,সুমন হোসেন প্রমুখ ফেসবুকে তাদের আশা-আকাঙ্ক্ষার কথা জানিয়েছেন।

অন্যদিকে, কোহেলী কুদ্দুস মুক্তির এই জয়ে নাটোরের বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন, সাংবাদিকসহ তৃলমূলের নেতাকর্মী তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

প্রসঙ্গত, মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে করে ১২১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। এর আগে গত ১১ মার্চ দ্বিতীয় সম্মেলন নাজমা আক্তারকে সভাপতি ও অপু উকিলকে সাধারণ সম্পাদক ঘোঘণা করা হয়।

আরো দেখুন
Close
Close