পাথরঘাটা সিরাজদিখান রোডের বেহাল অবস্থা

Google+ Pinterest LinkedIn Tumblr +

বিশেষ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কুচিয়া মোড়া, পাথরঘাটা সিরাজদিখান রাস্তার বেহাল অবস্থা যেন দেখার কেউ নেই। রাস্তার যত্রতত্র ভাঙনের ফলে একদিকে যান চলাচল বিঘ্ন হচ্ছে অন্যদিকে জনজীবনে দুর্ভোগ পোহাতে হচ্ছে। সরজমিন গিয়ে দেখা যায় যে, বিগত বহুদিন যাবত এ রাস্তার যেখানে সেখানে বড় বড় গর্তের সৃষ্টি হয়ে আছে।

বিশেষ করে পাথরঘাটা এলাকার রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এ রাস্তায় তেমন কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি দীর্ঘ দিনেও। অথচ এই রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষকে যাতায়াত করতে হয় প্রয়োজনীয় কাজে।

এছাড়া রাস্তার যত্রতত্র ভাঙন অার গর্তের সৃষ্টি যে কোনো সময় সড়ক দুর্ঘটনা ঘটতে পারে। এলাকার স্কুল কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীদের স্কুল,কলেজে যাতায়াতে প্রায়ই দুর্ভোগ পোহাতে হয়।

সিএনজি ট্রাক, বেবি টেক্সি,রিক্সা, লেগুনা সহ ছোট বড় সব ধরনের যানবাহন চলাচল করতে বড় রকমের বিগ্নতা সৃষ্টি হচ্ছে। সৌদিআরব প্রবাসী রাজন বলেন, বর্তমানে সরকারিভাবে এখানে রাস্তা মেরামতের কোন উদ্যোগ না থাকায়, এভাবে গর্তের সৃষ্টি হয়েছে রাস্তায়। অার তার মধ্যে আবার অনেক জায়গায় ভাঙন দেখা দিয়েছে।

ফলে পাথরঘাটা, খিদিরপুর,লতুব্দী, রামকৃষ্ণনদীর হাজার হাজার লোক বিশেষ করে স্কুল কলেজভগামী ছাত্রছাত্রীদের পথ চলাচলে চরম বিঘ্ন সৃষ্টি হচ্ছে। এ ব্যাপারে যথাযথ কর্তৃপক্ষের জরুরিভাবে দৃষ্টি দেওয়া প্রয়োজন বলে মনে করেন ভুক্তভোগী এলাকাবাসী ।

ফেসবুক মন্তব্য
Share.