মদ, হিরোইন, কোকেন সবকিছুই নিচ্ছেন মাহি

মাহিয়া মাহি বর্তমানে শুটিং করছেন তার নতুন ছবি ‘স্বপ্নবাজি’-তে। রায়হান রাফীর পরিচালনায় এ ছবির শুটিং শুরু হয়েছে চলতি সপ্তাহে। কিন্তু মাহি ক্যামেরার সামনে এসেছেন মঙ্গলবার। আর ক্যামেরার এসেই শুরু করেছেন ধূমপান। সারাদিন তাকে সিগারেট ফুঁকতে হচ্ছে!

জনপ্রিয় এ চিত্রনায়িকা বলেন,  ‘দুদিন ধরে আমাকে অনেক সিগারেট ফুঁকতে হচ্ছে। মাঝেমধ্যে কাশি পাচ্ছে, মাথাও ঘুরছে কিন্তু কিছু করার নেই। ক্যামেরার সামনে গেলেই সিগারেট নিতে হচ্ছে।’

মাহিয়া মাহি বললেন, ‘টানা ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত শুটিং করবো।’ বছরখানেক মাহি ছিলেন নিরব! নতুন করে ‘স্বপ্নবাজি’ ছবিই ক্যারিয়ারে ‘তুরুপের তাস’ হতে পারে বলে মত তার। 

‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে রুপালী দুনিয়ার অভিষেক মাহির। পোড়ামন, দেশা দ্য লিডার, ভালোবাসা আজকাল, অগ্নি, অগ্নি ২, রোমিও ভার্সেস জুলিয়েট, ঢাকা অ্যাটাক, কৃষ্ণপক্ষের মতো ছবি দিয়ে নিজেকে শীর্ষ নায়িকাদের কাতারে নিয়ে গেছেন তিনি। 



পিয়াল হোসাইন প্রযোজিত এ ছবিতে মাহি একজন সুপারস্টার মডেল। চরিত্রের নাম যানিয়া। সাধারণ একজন মেয়ে একটা সময় সুপারস্টার মডেল হয়ে ওঠেন। মাহিয়া মাহি বলেন, এ ধরনের চরিত্র আমি মাহি কখনই করিনি। অগ্নি ছাড়া আমি যতগুলো চরিত্রে কাজ করেছি সবখানেই লুতুপুতু চরিত্র! কিন্তু স্বপ্নবাজি’র এই চরিত্রটি আমার জন্য একেবারেই রিভার্স। 

মাহিয়া মাহি বলেন, অনেক মডেল রয়েছে যারা হতাশায় পড়লে ঘুমায় না, সবধরনের ড্রাগস নেয়। মদ, হিরোইন, কোকেন সবকিছু কীভাবে নিতে হয় এসব আমাকে আয়ত্ত করতে হচ্ছে।

২২ ফেব্রুয়ারি থেকে এ ছবির শুটিং শুরু হয়েছে পুরান ঢাকায়। প্রথম লট চলবে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত। মোট তিন লটে কাজ শেষ করবো। দ্বিতীয় লট মার্চের শেষে এবং শেষ লট হবে এপ্রিলের শেষে।

মাহিয়া মাহি ছাড়াও ‘স্বপ্নবাজি’-তে অভিনয় করছেন সিয়াম, পিয়া জান্নাতুল, উর্বী, তানভীর, সুমন আনোয়ার, নিকুল প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন