স্টোর অফিসার পদে লোক নেবে ওয়ালটন

স্টোর অফিসার পদে লোক নেবে ওয়ালটন
MostPlay
Risingbd logo

স্টোর অফিসার পদে লোক নেবে ওয়ালটন

প্রকাশ: ২০২০-০১-০২ ৭:২৬:২৯ পিএম
ফিচার ডেস্ক | রাইজিংবিডি.কম

 

দেশের সর্ববৃহৎ ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’-এর ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম ১০ জন স্টোর অফিসার নিয়োগ দেবে। আগ্রহীরা আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন। এ পদে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম: স্টোর অফিসার

পদ সংখ্যা: ১০

চাকরির বিবরণ/দায়িত্ব: কোম্পানির ইনডেক্সিং সিস্টেম অনুসারে ওরাকল ইন্টিগ্রেটেড সফটওয়্যারের ব্যবহার করে স্টোর রক্ষণাবেক্ষণ করতে হবে। সফটওয়্যারে রিকুইজিশন পোস্ট করতে হবে। স্টকের নূন্যতম সুরক্ষা লেভেল রক্ষা করতে হবে। কেন্দ্রীয় স্টোরের সাথে যোগাযোগ রাখতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে প্রতিদিনের কাজ সম্পন্ন করতে হবে। উর্ধ্বতন কর্তৃপক্ষকে রিপোর্ট করতে হবে। প্রয়োজনীয় ডকুমেন্ট রক্ষা করতে হবে। কর্তৃপক্ষের প্রয়োজনে নির্ধারিত যেকোনো কাজ করতে হবে।

চাকরির ধরন: পূর্ণকালীন।

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে কমার্সে স্নাতক/স্নাতকোত্তর।

অভিজ্ঞতা: ২ বছর।

বয়স : ২৫-৩০ বছর।

অন্যান্য যোগ্যতা : মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে (মাইক্রোসফট অফিস, এক্সেল, আউটলুক প্রভৃতি) দক্ষতা থাকতে হবে। ইনভেন্টরি সফটওয়্যার (ট্যালি, ওরাকল, এসএপি প্রভৃতি) ব্যবহার করে স্টোর রেকর্ডের অভিজ্ঞতা থাকতে হবে। সামাজিক দক্ষতা, সমস্যা সমাধান, বিশ্লেষন ও নেতৃত্বদানের দক্ষতার পাশাপাশি সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। রিসিভ ও ডেলিভারি সংশ্লিষ্ট সকল প্রকার সমস্যা সমাধান করতে হবে। স্পেয়ার পার্টস বা রিসিভ বিষয়ে অন্যান্য বিভাগের সাথে সমন্বয় রক্ষা করতে হবে। মোটরসাইকেল চালানো জানতে হবে।

কর্মস্থল : দেশের যেকোনো স্থান।

বেতন : আলোচনা সাপেক্ষে। এছাড়া কোম্পানির নীতি অনুসারে অন্যান্য সুবিধাদি মিলবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদেরকে সাম্প্রতিক সময়ে তোলা পাসপোর্ট আকারের ২টি ছবি ও জাতীয় পরিচয়পত্রের একটি ফটোকপি যুক্ত করে সিভি, ১৭ জানুয়ারির মধ্যে নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

ঠিকানা : চিফ হিউম্যান রিসোর্স অফিসার, ওয়ালটন গ্রুপ, কর্পোরেট অফিস, প্লট- ১০৮৮, ব্লক-আই, রোড সাবরিনা সোবহান (৫ম এভেনিউ), বসুন্ধরা, ঢাকা-১২২৯। এছাড়া অনলাইনে আবেদন করা যাবে এই ঠিকানায়

https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=886901&ln=3

অথবা সরাসরি ওয়ালটনের জব সাইটে

https://jobs.waltonbd.com/hrIrAplc/showVcnyForApplcnt/1146945

মন্তব্যসমূহ (০)


Lost Password