সেই অসহায় বাবার পাশে এখন অনেকে

সেই অসহায় বাবার পাশে এখন অনেকে
MostPlay

রাজশাহীর পুঠিয়ায় ইভা ধর্ষণ ও আত্মহত্যার বিচার চেয়ে রাস্তায় নামা বাবার পাশে অনেকেই দাঁড়িয়েছেন। বৃহস্পতিবার নগরীতে বিভিন্ন সংগঠনের উদ্যোগে মানববন্ধনের আয়োজন করা হয়। ইভা ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচণার মামলার আসামীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন করে বিভিন্ন মানবাধিকার ও সামাজিক সংগঠন। দুপুরে সাহেববাজার প্রেসক্লাব চত্বরে আয়োজিত কর্মসূচিতে সভাপতিত্ব করেন ছিলেন কলামিস্ট প্রশান্ত সাহা। 

বক্তব্য দেন ইভার বাবা সেলিম হোসেন, জাতীয় মহিলা আইনজীবী সমিতির বিভাগীয় প্রধান অ্যাডভোকেট দিল সেতারা চুনি, মহিলা পরিষদ জেলা সম্পাদক অঞ্জনা সরকার, পরিবর্তনের পরিচালক রাশেদ রিপন, অঙ্কুর মহিলা সমবায় সমিতির সাধারণ সম্পাদক তারিনা সুলতানা। 

কর্মসূচি থেকে প্রধান আসামি এখলাস আলী ও তার বাবা আবুল কাশেমকে দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়। পরে আসামীদের গ্রেফতারের দাবিতে পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেওয়া হয়। 

গত ৯ এপ্রিল পুঠিয়ার রামজীবনপুর গ্রামে আত্মহত্যা করে ইভা। দুই মাসেও কোনো আসামী গ্রেফতার না হওয়াতে বুধবার ইভার বাবা সেলিম হোসেন পুঠিয়াতে একাই একটি ব্যানার নিয়ে আসামীদের গ্রেফতারের দাবি জানায়। এরপর তার পাশে অনেকেই দাঁড়াতে শুরু করেছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password