প্রেমিকার পর মৃত্যুর কোলে ঢলে পড়ল প্রেমিকও!

প্রেমিকার পর মৃত্যুর কোলে ঢলে পড়ল প্রেমিকও!
MostPlay

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিকার মৃত্যুর খবরে মৃত্যুর মুখে ঢলে পড়ল প্রেমিক। বরিশালের আগৈলঝাড়ায় পরিবার থেকে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় আত্মহত্যার জন্য একসাথে বিষপান করে ওই প্রেমিক যুগল।

বিষ পানের চারদিন পর বৃহস্পতিবার গভীর রাতে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় প্রেমিকা পূজা বৈরাগী (১৪)। প্রেমিকের মৃত্যু সংবাদ শুনে শনিবার বেলা ১১টায় হাসপাতালে চিকিৎসাধীন প্রেমিক প্রকাশ বিশ্বাসও (১৭) মৃত্যুর কোলে ঢলে পড়ে।

পূজা উপজেলার রত্নপুর ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরা লাল বৈরাগীর মেয়ে ও মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী। প্রেমিক প্রকাশ বিশ্বাস উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে। এ দু’জনকে বৃহস্পতিবার রাতে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শেবাচিম হাসপাতালের মেডিসিন ইউনিট-৩ এ চিকিৎসাধীন থাকাকালীন প্রেমিক প্রকাশ বিশ্বাস বৃহস্পতিবার রাতে জানান, পূজার সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। পূজা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। কিন্তু পূজা ও তার পরিবার তাদের দু’জনের বয়সের কারনে বিয়েতে রাজী হয়নি। কিন্তু পূজা আমাকে বিয়ের জন্য পিড়াপিড়ি করতে থাকে। সর্বশেষ গত ৯ মার্চ পূজা স্কুল থেকে উপবৃত্তির টাকা উত্তোলন করে। এরপর আমাকে বিয়ে করতে বলে। কিন্তু পূজার বয়স কম হওয়ায় আমি রাজী হইনি।

এরপর পূজা উপবৃত্তির টাকা দিয়ে বিষ কেনে। এরপর আমরা দুজন বরিশালের উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে আমার মামা নিহার বাড়ৈর বাড়িতে যাই। সেখানে বেলা দেড়টার দিকে প্রথমে বিষপান করে পূজা। এরপর আমিও বিষপান করি। ওই পরিবারের সদস্যরা আমাদের উদ্ধার করে আগৈলঝাড়া হাসপাতালে ভর্তি করে।

শেরেবাংলা মেডিকেলে দায়িত্বে থাকা এসআই নাজমুল হুদা বলেন, বৃহস্পতিবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পূজা। অবস্থার অবনতির হলে প্রেমিক প্রকাশকে রাহাত আনোয়ার হাসপাতালে প্রেরণ করা হয়। রাহাত আনোয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিকার মৃত্যু সংবাদ শুনে শনিবার সকাল ১১টার দিকে মৃত্যুর কোলে ঢলে পরে প্রেমিক প্রকাশ বিশ্বাস।

মন্তব্যসমূহ (০)


Lost Password