কেশবপুরে মানবতার ফেরিওয়ালা ছাত্রলীগ নেতা মোঃ মুন্নাফ হোসেন মুন্না

কেশবপুরে মানবতার ফেরিওয়ালা ছাত্রলীগ নেতা মোঃ মুন্নাফ হোসেন মুন্না
MostPlay

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ, যশোর থেকে:- কেশবপুরে মানবতার ফেরিওয়ালা হিসাবে পরিচিতি লাভ করেছেন পচাক্রা গ্রামের মোঃ মোজাফ্ফার মোড়লের ছেলে মোঃ মুন্নাফ হোসেন মুন্না নামের এক ছাত্রলীগ নেতা।জানা যায় পারিবারিক সুত্রে আওয়ামী লীগের রাজনীতিতে আসক্ত হয়ে পড়েন ছাত্রলীগ নেতা মুন্নাফ।পিতা বৃহত্তর ৪ নং বিদ্যানন্দকাঁটি ইউনিয়নের সাবেক সিনিয়র সহ-সভাপতি এবং বর্তমানে আসন্ন কেশবপুর ০৬ আসনের উপ নির্বাচনে উক্ত ইউনিয়নের ৫ নং পচাক্রা ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক। মুন্নাফ বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে তার দেখানো পথে দীর্ঘ সময় ধরে ছাত্ররাজনীতি করে আসছেন।তিনি যশোর জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ছাত্রবন্ধু রওশন ইকবাল শাহী এবং কেশবপুর উপজেলা ছাত্রলীগে সুযোগ্য আহবায়ক কাজী আযহারুল ইসলাম মানিক এর সাথে দীর্ঘ বছর ছাত্রলীগের রাজনীতি করে আসেছেন। সরকারী এম এম কলেজের ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের ৩য় বর্ষের মেধাবী ছাত্র মুন্নাফ কেশবপুর উপজেলার ৪ নং বিদ্যানন্দকাঁটি ইউনিয়ন ছাত্রলীগের ১ নং যুগ্ম-আহবায়ক।

বর্তমান করোনা পরিস্থিতে গোটা দেশ যখন বিপর্যস্তের মুখে তখন কেশবপুর এই ছাত্রলীগ নেতা তার নিজস্ব অর্থায়নে কেশবপুর বাসির মানবিক সেবা প্রদান করতে এগিয়ে এসেছেন। এ বিষয়ে ছাত্রলীগ নেতার কাছে জানতে চাইলে তিনি বলেন," আমি আমার জনপদের মানুষকে ভালোবাসি।তাদের সুখে দুখে তাদের পাশে থাকতে চাই।সেই কারণে আমি আমার ব্যক্তিগত প্রায় অর্ধলক্ষ টাকার বিভিন্ন  সহযোগিতা করেছি।আমি মনে করি এটা আমার দায়িত্ব এবং আমি আনন্দ পাই।" জানা যায় তিনি করোনা পরিস্থির শুরু থেকে আজ পর্যন্ত বিভিন্ন কর্মসূচি সম্পাদন করেছেন। যার মধ্যে উল্লেখ্যযোগ্য হলো গণসচেতনতা মূলক প্রচার ও লিফলেট বিতরণ, বিভিন্ন বাজার ও দোকান পাটে সামাজিক দূরত্ব নিশ্চিত করণের জন্য গোল চিহ্ন আঁকা, জনগণের হাত ধোঁয়ার ব্যবস্থা করা, ১২ টি স্প্রে মেশিন দিয়ে জনবহুল এলাকায় জীবাণু নাশক স্প্রে করা, ১০০০ মাস্ক + ৭০০ সাবান বিতরণ করা, ৫০ টি দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ, মসজিদে মসজিদে দোয়া মাহফিল করা প্রভৃতি।

বিশ্বব্যাপি চলমান এই দূর্যোগের সময় অর্তমানবতার সেবায় নিবেদিত প্রাণ হয়ে এক ঝাঁক ছাত্রলীগের কর্মী নিয়ে দিন রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন মুন্নাফ হোসেন মুন্না।ছাত্রলীগের নেতা হিসাবে তার এই পরিশ্রম ইতিমধ্যে প্রশংসা কুঁড়িয়েছে সর্বত্র। দলের সিনিয়র নেতারা সহ সাধারণ জনসাধারণ মনে করেন বাংলার ঘরে ঘরে একজন মুন্নাফ থাকা জরুরী।এদেশের হাজার হাজার মুন্নাফ রা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে  বদ্ধ পরিকর।

মন্তব্যসমূহ (০)


Lost Password