একটি অ্যাপস থেকে 5 দিনে 12850 টাকা বিকাশে পেমেন্ট পেলাম।

হ্যালো এভরিওয়ান আজকে আমি আপনাদের সাথে একটি অ্যাপস এর পেমেন্ট প্রুফ শেয়ার করব এবং আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আমি অ্যাপসটি থেকে এত পরিমান ইনকাম করেছি তো প্রথমে পেমেন্ট প্রুফ টা শেয়ার করে নেই।

তো আপনার ওপরে স্ক্রিনশট দেখতে পাচ্ছেন আমিিিি একটি অ্যাপস থেকেে 647 ডলার পেমেন্ট্ট্ট্ট পেয়েছি যার বাংলাদেশের যাা মূল্য প্রায় 54,000 হাজার টাকা।

👇👇👇👇👇👇👇👇👇

তো এত টাকা আমি কিভাবে ইনকাম করলাম। যে অ্যাপ থেকে আমি এত টাকা পেমেন্ট পেয়েছি সেই অ্যাপসটি ডাউনলোড করতে 👉 এখানে ক্লিক করুন ক্লি

তো এত টাকা আমি কিভাবে ইনকাম করলাম অ্যাপসটি থেকে

আসলে আমি এই অ্যাপসটি রেফারেল করে এত পরিমান ইনকাম করেছি। আপনারা বলবেন আপনারা কিভাবে বার করতে পারেন তো আমি আপনাদের সাথে একটি সাইট শেয়ার করব যে সাইটে আমি প্রতিদিন মাত্র একটি করে পোস্ট লিখে মাত্র তিন মাসে 647 ডলার আয় করেছি। আমি যে ওয়েবসাইট থেকে রেফারেল বাড়িয়েছিস এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে এখনই পোস্ট করুন তাহলে আপনারাও ভালো একটি পরিমাণ ইনকাম করতে পারবেন।

👇👇👇👇👇👇👇

ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে 👉 এখানে ক্লিক করুন ক্লি

ওয়েবসাইটটির নাম tech.bdtype.com

ওয়েবসাইটে কি আপনি ডানপাশে থ্রি ডট মেনুতে ক্লিক করবেন, এরপর আপনি নিচে অপশন পাবেন আপনিও লিখুন,এই অপশনে ক্লিক করে আপনি আপনার ইমেইল এড্রেস এবং আপনার নাম দিয়ে রেজিস্ট্রেশন করে নেবেন এরপর আপনার ইমেইল এড্রেস একটি লিংক আসবে সেই লিঙ্কে ক্লিক করে আপনার পাসওয়ার্ড দিয়ে নেবেন। এরপর আপনি আপনারইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে ওপরে প্লাস আইকনে ক্লিক করে পোস্ট করা শুরু করুন।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন