ইএসএনবাজার.কম’ পণ্য ক্রয়-বিক্রয়ের নতুন মার্কেট প্লেস

অনলাইনে ক্রয়-বিক্রয় দিন দিন আরও জনপ্রিয় হয়ে উঠছে। এরই ধারাবাহিকতায় ক্রয়-বিক্রয় করার বিজ্ঞাপন প্রকাশের নতুন একটি ক্লাসিফাইড সাইট এবং মোবাইল ফোন এপস ভিত্তিক অনলাইন ক্রয়-বিক্রয় করার সাইট “EsnBazar.com” (ইএসএনবাজার.কম) তাদের শুভ যাত্রা শুরু করেছে।

২০১৭ সালের আগষ্ট মাসে পরিক্ষামুলক যাত্রা শুরু করে ফ্রি গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে ক্লাসিফাইড সাইট “EsnBazar.com”-(ইএসএনবাজার.কম)।

বাংলাদেশে ই-কমার্স সাইটও এখন জনপ্রিয় কিন্তু ই-কমার্স এবং ক্লাসিফাইড সাইট সম্পুর্ণ ভিন্ন। ই-কমার্স সাইট থেকে মালিক বা এডমিন তাদের নিজস্ব প্রোডাক্ট বা পণ্যই শুধু বিক্রি করে থাকে। আর ক্লাসিফাইড সাইট হল গ্রাহকদের পছন্দ মত যে কোন পণ্য ক্রয়-বিক্রয় করার সাইট।

সকল গ্রাহকের ব্যবহার উপযোগী করে সবধরনের পন্য ক্রয়-বিক্রয় করার সুবিধা দিয়ে সাজানো হয়েছে “Esnbazar.com”- (ইএসএনবাজার.কম) । যার ফলে একজন নতুন গ্রাহকও খুব সহজেই এই সাইটটি ব্যবহার করে তাদের যে কোন নতুন ও পুরাতন পন্য যেমন- গাড়ি, বাড়ি, জমি, ফ্লাট, মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স জিনিষ পত্র, ফার্নিচার, খেলনা, ড্রেস, যে কোন ধরনের সার্ভিস, টিভি, ফ্রিজ, ইত্যাদি ফ্রি বিজ্ঞাপন দিয়ে অনায়াসে ক্রয়-বিক্রয়  করতে পারবে।

বিদেশি মালিকানাধিন তিনটি প্রতিষ্ঠানের মধ্যে  ‘বিক্রয় ডট কম’ ২০১২ সালে, ‘সেলবাজার ডট কম’ এবং ‘OLX(ও এল এক্স)’ ২০০৬ সালে  যাত্রা শুরু করে। পরবরতিতে ২০১৩ সালে ‘OLX’ এবং ‘সেল বাজার ডট কম’ বন্ধ হয়ে যায়। যার ফলে আমাদের দেশে আরো ক্লাসিফাইড (ক্রয়-বিক্রয়) সাইট প্রয়োজনীয় হয়ে পড়ে।  এ জন্য বিদেশি মালিকানাধিন  প্রতিষ্ঠান ‘বিক্রয় ডট কম’ এর পাশাপাশি সম্পুর্ন দেশীয় মালিকানায় প্রতিষ্ঠিত  Esnbazar.com (ইএসএনবাজার.কম) অনলাইন ভিত্তিক গ্রাহক সেবা দিয়ে ডিজিটাল দেশ গড়ার লক্ষ্যেকে আরো একধাপ এগিয়ে নেয়ার প্রত্ত্যয় নিয়ে Esnbazar.com- (ইএসএনবাজার.কম) প্রতিষ্ঠানটি ২০১৮ সালের ১লা জানুয়ারি থেকে সম্পুর্ন ফ্রি গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে।

অনলাইন ভিত্তিক ক্রয়-বিক্রয় আরো জনপ্রিয় করার লক্ষ্য নিয়ে Esnbazar.com-(ইএসএনবাজার.কম) গ্রাহকের জন্য বিজ্ঞাপন প্রকাশ ফ্রি করে রাখা হয়েছে।              Free Post Your Ads

Loading...